ঝুলে ছিল প্রবাসীর স্ত্রীর রক্তাক্ত লাশ

14

এবিসি নিউজ:যশোরের চৌগাছায় প্রবাসীর স্ত্রীর রক্তাক্ত ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার(১৪ মার্চ) উপজেলার চাকলা গ্রামের স্বামীর বাড়ি থেকে লাশটি উদ্ধার হয়। নিহতের নাম হাসু খাতুন (২৫)। তার হাতে ধারালো অস্ত্রের আঘাতের ক্ষত রয়েছে। তিনি ওই গ্রামের প্রবাসী আলাউদ্দিনের স্ত্রী। আলাউদ্দিন সম্প্রতি দুবাই থেকে বাড়িতে এসেছেন।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) এনামুল সাংবাদিকদের জানান, রোববার সকাল সাড়ে ৭টায় সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই লাশটি নামিয়ে ফেলেন আলাউদ্দিনের মা (হাসুর শাশুড়ি)। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার ও জিজ্ঞাসাবাদের জন্য হাসুর স্বামী আলাউদ্দিনকে হেফাজতে নেয়া হয়েছে।
নিহত হাসুর পিতা মোহাম্মদ উল্লাহ জানান, ১০ বছর আগে একই গ্রামের আলাউদ্দিনের সঙ্গে হাসু খাতুনের বিয়ে হয়। জামাই আলাউদ্দিন দুবাই প্রবাসী। ১০/১২ দিন আগে তার আলাউদ্দিন দেশে ফিরেছেন। আমি বিপদে পড়ে জামাইয়ের কাছে ১ লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেছিলাম। আমার বাড়িতে বেড়াতে গিয়ে শনিবার সে আমার কাছে ২ লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে পারবো না জানিয়ে বলি জমি অন্য কোথাও বিক্রি করে দাও। ওই ঘটনায় শনিবার আলাউদ্দিন রাগারাগি করে বাড়ি চলে যায়। সকালে শুনছি আমার মেয়ে মারা গেছে। সংবাদ শুনে মেয়ের বাড়ি এসে দেখি তার হাত ও পায়ের রগ কাটা। গায়ে খেজুরের কাটা ফোটানো আছে। তিনি দাবি করেন তার মেয়েকে আঘাত করে হত্যা করা হয়েছে।
চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, ভিকটিমের হাতে ক্ষত চিহ্ন রয়েছে। তবে এটা হত্যাকান্ড নাকি আত্মহত্যা সেটি পরিস্কার না। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিষয়টি জানা যাবে। পুলিশ তদন্ত করছে। ভিকটিমের স্বামীকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।