ঝিনাইদহে সপ্তাহব্যাপী সাংস্কৃতিক উৎসব

ঝিনাইদহ প্রতিনিধিঝিনাইদহ প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  08:58 PM, 30 October 2021

ঝিনাইদহে সপ্তাহব্যাপী জেলা সাংস্কৃতিক উৎসবের সমাপনী ঘটেছে। শনিবার রাতে সদর উপজেলার পাগলাকানাই ইউনয়নের বেড়বাড়ী গ্রামের মরমী লোককবি পাগলাকানাই’র সমাধি প্রাঙ্গনে সমাপনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনা সভা হয়।

জেলা শিল্পকলা একাডেমি ঝিনাইদহের আয়োজনে, জেলা প্রশাসন, ঝিনাইদহ ও পাগলাকানাই স্মৃতিসংরক্ষণ সংসদের সহযোগিতায় জেলা সাংস্কৃতিক উৎসব এবং সপ্তাহব্যাপী অনুষ্ঠানমালা আয়োজনে জেলার সকল সাংস্কৃতিক প্রতিষ্ঠান/সংগঠনের পরিবেশনায় সপ্তাহব্যাপী সাংস্কৃতিক উৎসব রাতেই সম্পন্ন হয়।

পাগলাকানাই একাডেমির নিয়মিত শিল্পীরা অনুষ্ঠানের প্রধান অতিথি আব্দুল হাই এমপি ও জেলা প্রশাসক মজিবর রহমানসহ অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান ও ক্রেস্ট প্রদান করেন। পরে আলোচনা শেষে প্রধান অতিথি আব্দুল হাই এমপি সপ্তাহব্যাপী জেলা সাংস্কৃতিক উৎসবে সমাপনিতে আলোচনা করেন। জেলা প্রশাসক মজিবর রহমান আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময়ে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, অতিরিক্ত জেলা প্রশাসক সেলিম রেজা পিপিএ, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এ্যাডঃ মোঃ আব্দুর রশীদ,সদর উপজেলা নির্বাহী অফিসার এস.এম শাহীন, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি এম রায়হান, হরিণাকুন্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হুসাইন, সিও পরিচালক শামসুল আলম, একরামুল হক লিকু, অংকুর নাট্য একাডেমির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন জুলিয়াস, সাংবাদিক সাজ্জাদ আহমেদ, সাংবাদিক ময়না খাতুন, জেলা কালচারাল অফিসারসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। সার্বিক ভাবে দিকনির্দেশনা ও সহযোগিতা করেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এ্যাডঃ মোঃ আব্দুর রশীদ। পাগলাকানাই একাডেমি ও অংকুর নাট্য একাডেমির শিল্পীরা আমন্ত্রিত অতিথি ও দর্শকদের সংগীত পরিবেশন করে মুগ্ধ করেন।

 

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :