ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে ৮ জনের মৃত্যু

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  05:13 PM, 04 July 2021

ঝিনাইদহ সংবাদদাতা:যশোরের পার্শ্ববর্তী জেলা ঝিনাইদহে করোনা ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘন্টায় ৮ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও নতুন করে আক্রান্ত হয়েছেন ১১৩ জন।

সিভিল সার্জন সেলিনা বেগম জানান, আজ রোববার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ২৯২ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ১১৩ জনের করোনা পজেটিভ এসেছে। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় রয়েছে ৪২ জন, শৈলকুপায় ১১ জন, হরিণাকুন্ডুতে ৯ জন, কালীগঞ্জে ২৮ জন, কোটচাঁদপুরে ১৫ জন ও মহেশপুরে রয়েছে ৮ জন।

আরও খবর>>যশোর দেখলো একদিনে ১৭ জনের মৃত্যুর রেকর্ড

সিভিল সার্জন আরো জানান, গত ২৪ ঘন্টায় কালীগঞ্জ ও কোটচাঁদপুরে করোনায় আক্রান্ত হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়াও সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উপসর্গ নিয়ে চারজন ও মহেশপুরে উপসর্গ নিয়ে মারা গেছে দুইজন।

ঝিনাইদহ সদর হাসপাতালের তত্বাবধায়ক ডা: হারুন অর রশিদ জানান, ২৪ ঘন্টায় করোনার সংক্রমনের হার আক্রান্তের হার ৩৮.৬৮ ভাগ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ৪ হাজার ৭০৪ জনে। বর্তমানে ঝিনাইদহ সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি আছে ১১৯ জন।

তিনি আরো জানান, প্রতিদিন নতুন নতুন রোগী ভর্তি হচ্ছে। রোগীদের বাড়তি চাপ সামাল দিতে চিকিৎসকসহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা হিমশিম খাচ্ছেন।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :