ছাত্রলীগের ৩০তম সম্মেলনে নির্বাচন কমিশন ঘোষণা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:36 PM, 24 November 2022
ফাইল ছবি

ছাত্রলীগের ৩০তম সম্মেলনের প্রস্তুতির জন্য বিভিন্ন উপকমিটি ও নির্বাচন কমিশন ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সই করা বিজ্ঞপ্তিতে এসব কমিটি ঘোষণা করা হয়।

 

আগামী ৮ থেকে ৯ ডিসেম্বর রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠেয় ছাত্রলীগের এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ছাত্রলীগের সহসভাপতি অসীম কুমার বৈদ্যকে আহ্বায়ক করে গঠিত সম্মেলন প্রস্তুতি উপকমিটির অন্যরা হলেন যুগ্ম আহ্বায়ক মুরাদ হায়দার টিপু, তিলোত্তমা শিকদার, ফরিদা পারভীন, প্রদীপ চৌধুরী এবং মুজাহিদুল ইসলাম সোহাগ।

ছাত্রলীগের সহসভাপতি রেজাউল করিম সুমনকে প্রধান করে নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। এতে নির্বাচন কমিশনার হিসেবে আরও থাকছেন আশরাফুল ইসলাম টিটন ও শামস-ঈ-নোমান।

এ ছাড়া মাহমুদুল হাসানকে অভ্যর্থনা উপকমিটির আহ্বায়ক, শওকতুজ্জামান সৈকতকে শৃঙ্খলা উপকমিটির আহ্বায়ক, তৌহিদুল ইসলাম চৌধুরীকে আপ্যায়ন উপকমিটির আহ্বায়ক, জিয়াসমিন শান্তাকে সাজসজ্জা উপকমিটির আহ্বায়ক, তানজিদুল ইসলাম শিমুলকে প্রকাশনা উপকমিটির আহ্বায়ক, আলিমুল হককে গঠনতন্ত্র ও ঘোষণাপত্র উপকমিটির আহ্বায়ক, রাকিব হোসেনকে আন্তর্জাতিক উপকমিটির আহ্বায়ক, সাগর হোসেন সোহাগকে মঞ্চ উপকমিটির আহ্বায়ক করা হয়েছে।

এ ছাড়া আরিফ হোসেন রিফাতকে প্রচার উপকমিটির আহ্বায়ক, মিজানুর রহমান পিকুলকে তথ্য ও প্রযুক্তি উপকমিটির আহ্বায়ক, সাইফ উদ্দিন বাবুকে সাংস্কৃতিক উপকমিটির আহ্বায়ক, উৎপল বিশ্বাসকে যোগাযোগ উপকমিটির আহ্বায়ক, ওমর ফারুককে সাস্থ্য উপকমিটির আহ্বায়ক এবং সরকার জহির রায়হানকে অর্থ উপকমিটির আহ্বায়ক করা হয়েছে।

ঢাকা বিভাগ

আপনার মতামত লিখুন :