ছাত্রলীগের উদ্যোগে ‘মণিরামপুরিয়ান অক্সিজেন ব্যাংক’ সেবা শুরু

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:27 PM, 07 July 2021

মণিরামপুর প্রতিনিধি:মণিরামপুরে করোনা আক্রান্তদের ফ্রি সেবা দিতে ‘মণিরামপুরিয়ান অক্সিজেন ব্যাংক’ সেবা গঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকদের সমন্বয়ে গঠিত ১৮ জন সদস্য এই সেবা কার্যক্রমে নিয়োজিত রয়েছেন। সংগঠনের সদস্যরা উপজেলার বিভিন্ন প্রান্তে করোনা আক্রান্ত বিশেষ করে শ্বাসকষ্টে আক্রান্তদের অক্সিজেন সেবা, পালস্ অক্সিমিটার ও মাস্ক বিতরণ করে চলেছেন। গঠিত এই সেবা কার্যক্রমের ব্রতে নিয়োজিতদের কার্যক্রমকে আরও বেগবান করতে ঢাকাস্থ মণিরামপুর যুব সমিতি গত মঙ্গলবার ৮টি অক্সিজেন সিলিন্ডার, ১০টি পালস্ অক্সিমিটার, পিপিই ও মাস্ক প্রদান করেছে।

সংগঠনের সার্বিক পরিচালক আল-হেলাল মামুন জানান, আমাদের ১৮ জন সদস্য সর্বদা করোনা আক্রান্ত রোগীর পাশে দাঁড়িয়ে সার্বিক সহযোগিতা করে চলেছে। এ কার্যক্রমে যারা সহযোতিার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
সংগঠনের প্রধান সমন্বয়ক উপজেলা ছাত্রলীগের সদস্য হাদিউজ্জামান ফয়সাল জানান, সারাদেশের মধ্যে যশোরের মণিরামপুর উপজেলা করোনার প্রাদূর্ভাবে সর্বস্তরের মানুষ দূর্বিসহ সময় পার করছেন। দুঃসময়ে অতিব প্রয়োজনীয় অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনা আক্রান্ত শ্বাসকষ্ট রোগীর পাশে হাজির হচ্ছি। তাদের এই মহতি কার্যক্রমকে সমৃদ্ধ করতে ইতোমধ্যে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিসহ সমাজের বিত্তবান ও বিভিন্ন সংগঠন সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। ইতোমধ্যে বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিরা ৫টিসহ ঢাকাস্থ মণিরামপুর যুব সমিতি ৮টি অক্সিজেন সিলিন্ডার, অক্সিমিটার, পিপিইসহ মাস্ক প্রদান করেছেন।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :