চৌাগাছা আ’লীগের সেক্রেটারী পিস্তলসহ বিমানবন্দরে আটক

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:37 PM, 11 March 2019

এবিসি নিউজ: যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসর ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ হোসেনকে পিস্তলসহ আটক করেছে এভিয়েশন নিরাপত্তা সংস্থা এভসেক।

আজ (সোমবার) বিকেলে বিমানবন্দরে প্রবেশের পর তাকে আটক করা হয়।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক উইং কমান্ডার আব্দুল্লাহ আল ফারুক বিষয়টি নিশ্চিত করেন।

পড়ুন>>>দ্রুতই বঙ্গবন্ধু স্যাটেলাইটে চলবে দেশের সব টিভি চ্যানেল

বিষয়টিকে সচেতন মহল নানা ভাবে পর্যালোচনা করছেন। অনেকে বলছেন গণমাধ্যমের শীর্ষ খবর হতে ইচ্ছাকৃত ভাবে এসব কাজে জড়াচ্ছেন কেউ কেউ। মেহেদী মাসুদ হোসেনও একই উদ্দেশ্যে পিস্তল নিয়ে বিমানবন্দরে প্রবেশ করে থাকতে পারেন বলেও মন্তব্য তার নিজ এলাকা চৌগাছার মানুষের।

চট্টগ্রামে বিমান ছিনতাই-চেষ্টার ঘটনায় প্রাপ্ত খেলনা পিস্তলের তদন্ত শেষ না হতেই গত ৫ মার্চ লাইসেন্স করা পিস্তল নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের স্ক্যানিং মেশিন পার হন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

এনিয়ে ইলিয়াস কাঞ্চন যে তথ্য দেন তাকে ‘অসত্য’ বলে মন্তব্য করে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়। কিন্তু তারপরই বিমানবন্দরের নিরাপত্তা নিয়ে দেশব্যাপী সমালোচনা শুরু হয়।

ইলিয়াস কাঞ্চনের পিস্তল বিতর্ক শেষ না হতে না হতেই গত ৮ মার্চ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে প্রথম চেকিং পার হওয়ার পর নিজের সঙ্গে অস্ত্র থাকার কথা স্বীকার করেন মামুন আলী নামে এক যাত্রী। পরবর্তীতে যাত্রী মামুন পিস্তল ও গুলি এয়ারলাইন্সের মাধ্যমে নিয়ম মেনে সঙ্গে করে সিলেটে নিয়ে যান।

আজ মঙ্গলবার ঘোষণা ছাড়াই অস্ত্র নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রবেশের অভিযোগে আওয়ামী লীগ নেতা যশোরের মেহেদী হোসেনকে বিমানবন্দরে আটক করা হলো।

এ খবর তার নিজ এলাকা চৌগাছায় পৌঁছানোর পর নানা আলোচনা সমালোচনা শুরু হয়েছে।

কেউ বলছেন গণমাধ্যমের শীর্ষ খবর হতে ইচ্ছাকৃতভাবে পিস্তল নিয়ে তিনি বিমানবন্দরে প্রবেশ করেছেন।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :