চৌগাছায় সাবেক ছাত্রলীগ নেতা চাঁদাবাজির মামলায় গ্রেফতার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:02 PM, 07 August 2021

চৌগাছা (যশোর) প্রতিনিধি:যশোরের চৌগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক শামীম রেজাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেলে শহরের মধুমতি প্রাইভেট হাসপাতালে তিনি সদ্যজাত কন্যা ও স্ত্রীকে দেখতে গেলে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়। শামীম রেজা গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন।
শামীম রেজার ছোটভাই ছাত্রলীগ নেতা ফয়সাল রানা বলেন, শুক্রবার (৬ আগস্ট) শহরের মধুমতি প্রাইভেট ক্লিনিকে ভাইয়ের স্ত্রী সিজারের মাধ্যমে কন্যা সন্তানের জন্ম দেন। ভাই সেখানে মেয়ের কাছেই ছিলেন। শনিবার বিকেল ৩টার দিকে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজের নেতৃত্বে পুলিশ হাসপাতালে মেয়ে কোলে নিয়ে অবস্থান করা অবস্থায় ভাইকে গ্রেফতার করেন। আমরা জানতে চেয়েছি কোন মামলায় গ্রেফতার করা হয়েছে কিন্তু পুলিশ তা নিশ্চিত করেনি।
চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, শহরের ফুডল্যান্ড নামে একটি রেস্টুরেন্টের ব্যবস্থাপক আবুল কালাম আজাদ তার নামে একটি চাঁদাবাজি মামলা করেন। মামলা নথিভুক্ত হওয়ার পর পুলিশ তাকে গ্রেফতার করেছে। ওসি জানান করোনা পরিস্থিতির কারণে আদালত দুপুর ১টা পর্যন্ত চলছে। এজন্য রোববার তাকে আদালতে পাঠানো হবে।
শামীম রেজার পিতা উপজেলা আওয়ামী লীগের সদস্য আওরঙ্গজেব চুন্নু দাবি করেন, এটি সাজানো মামলা। তিনি প্রশ্ন-করোনা পরিস্থিতির কারণে যেখানে সব হোটেল রেস্টুরেন্ট বন্ধ রয়েছে, সেখানে চাঁদাবাজি কিভাবে সম্ভব ?

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :