চৌগাছায় যুবলীগের তালবীজ রোপণ কর্মসূচির উদ্বোধন

18

চৌগাছা (যশোর) প্রতিনিধি:যশোরের চৌগাছায় যুবলীগের উদ্যোগে তালের বীজ বপন কর্মসূচির উদ্বোধন করা হয়েছে। মুজিববর্ষ উপলক্ষে মঙ্গলবার সকালে উপজেলা সদরের ইছাপুর গ্রামের নিচে দিয়ে বয়ে যাওয়া সদ্য খননকৃত ভৈরব নদের দুই পাড়ে তালের বীজ বপন করে এই কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়।
মঙ্গলবার সকালে ভৈরব নদের দু’পাড়ে ৫শ’ তালের বীজ এবং বিকালে স্বরুপদাহ ইউনিয়নের বাগের মাঠ নামক দরগাহ শরিফের চারিদিকে ৫শ’ মোট এক হাজার তালবীজ রোপণ করা হয়।
এসময় দেবাশীষ মিশ্র জয় বলেন, মুজিব বর্ষে প্রাকৃতিক দুর্যোগ কমানোর জন্য মাননীয় জননেন্ত্রী শেখ হাসিনা সারাদেশে তালের বীজ বপনের নির্দেশ দিয়েছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনা বস্তবায়নে চৌগাছা উপজেলা যুবলীগ বিভিন্ন রাস্তার ধারে ও নদীর পাড়ে ৫ হাজার তালের বীজ বপনের উদ্যোগ নিয়েছে। কর্মসূচি সফল ও সার্থক করতে নিজ নিজ স্থান থেকে উপজেলার সব ব্যক্তি প্রতিষ্ঠানের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মাস্টার তসলিমুর রহমান, আহবায়ক কমিটির সদস্য প্রভাষক খালেদুর রহমান টিটো, এম শাহিন, নিতাই সরকার, আসাদুল ইসলাম, নুর মোহাম্মদ, হাসেম আলী, ইউনিয়ন যুবলীগ নেতা আনোয়ার হোসেন মিলন, তুহিন হোসেন, রমজান আলী, ডালিম হোসেন, বাবু, ডবলু রহমান, নয়ন হোসেন, উপজেলা ছাত্রলীগ নেতা এইচ এম ফিরোজ, সাজ্জাদ মল্লিক, আশিকুর রহমান, অনিক মিত্র প্রমুখ।