চৌগাছায় মানব পাচার প্রতিরোধে সিটিসির সভা

13

চৌগাছা (যশোর) প্রতিনিধি:যশোরের চৌগাছায় মানবপাচার প্রতিরোধে উপজেলা পর্যায়ে সিটিসি সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় ব্র্যাকের সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে এই সিটিসি সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এনামুল হকের সভাপতিত্বে উপজেলা পর্যায়ের সিটিসি সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি।
অন্যান্যের মধ্যে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ, উপজেলা মানব পাচার প্রতিরোধ কমিটির সদস্য সচিব ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা উম্মে ছালমা আক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম মোঃ রফিকুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা মেহেদী হাসান, সমবায় কর্মকর্তা সালাহউদ্দিন, চৌগাছা প্রেসক্লাবের সভাপতি জিয়াউর রহমান রিন্টু, জগদীশপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তবিবর রহমান খান, চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম, স্বরূপদাহ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্পাদক শেখ আনোয়ার হোসেন, ব্র্যাকের যশোর জেলা ব্যবস্থাপক (মাইগ্রেশন) দেবানন্দন মন্ডল, এইচআরএসএস অফিসার সালাহউদ্দীন ও প্রোগ্রাম অর্গানাইজার রবিউল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় ও মাদরাসার প্রধান শিক্ষক, ইমাম ও কিশোর-কিশোরী অংশ নেন।