চৌগাছায় বিশেষ ওএমএস’র চাল-আটার দোকানে উপচে পড়া ভিড়

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:54 PM, 27 July 2021

চৌগাছা (যশোর) প্রতিনিধি:যশোরের চৌগাছায় খোলা বাজারে চাল ও আটা কিনতে নিন্ম আয়ের মানুষের উপচে পড়া ভিড় দেখা গেছে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে চলমনা লকডাউনে বিধিনিষেধে ক্ষতিগ্রস্ত ও কর্মহীন মানুষের সহায়তা প্রদানের জন্য সরকার গত রোববার থেকে শুরু করেছে বিশেষ ওএমএস। চলবে আগামী ৭ আগস্ট পর্যন্ত। এরইমধ্যে চৌগাছা পৌরসভার ৫টি বিক্রয় কেন্দ্রে চাল ও আটা বিক্রি শুরু হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামান লিটন ও উপজেলা খাদ্যগুদাম কর্মকর্তা পলাশ আহমেদ ৬নং ওয়ার্ডের মেসার্স মেহেদী হাসানের বিক্রয়কেন্দ্র পরিদর্শ করেন। এসময় মেসার্স মেহেদী হাসানের সত্ত্বাধিকারী সিরাজুল ইসলাম, ট্যাগ অফিসার উপ-সহকারী কৃষি কর্মকর্তা আমিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
খোলা বাজারে বিক্রয় ডিলার মেসার্স মেহেদী হাসানের সত্ত্বাধিকারী সিরাজুল ইসলাম বলেন, সকাল থেকেই বিক্রয় কেন্দ্রে উপচে পড়া ভিড় হচ্ছে। বিভিন্ন পেশার নি¤œ আয়ের মানুষ সকাল থেকেই লাইনে দাঁড়িয়ে চাল-আটা ক্রয় করছেন।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আশরাফুজ্জামান লিটন বলেন, বিশেষ নির্দেশনা পেয়ে রোববার থেকেই পৌরসভার ৫টি পয়েন্টে বিক্রয় কার্যক্রম শুরু করা হয়েছে। বিক্রয় কেন্দ্রগুলো থেকে আগামী ৭ আগস্ট পর্যন্ত শুক্রবার ব্যতীত প্রতিদিন নি¤œ আয়ের একজন ব্যক্তি ৩০ টাকা কেজি দরে ৫ কেজি চাল এবং ১৮ টাকা কেজি দরে ৫ কেজি করে আটা ক্রয় করতে পারবেন। তিনি আরও জানান প্রত্যেক ডিলার প্রতিদিন ৯শ কেজি চাল এবং ৬শ কেজি আটা নির্ধারিত বিক্রয় কেন্দ্রে বিক্রি করবেন।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :