চিতলমারীতে প্রেসক্লাবের সম্পাদকসহ ৭ জন করোনা শনাক্ত

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:55 PM, 04 July 2021

চিতলমারী প্রতিনিধি:বাগেরহাটের চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাওহিদুর রহমান বাবুসহ (৪১) সাতজনের করোনা শনাক্ত হয়েছে। চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের র‌্যাপিড এ্যান্টিজেন্ট টেস্ট ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের টেস্টে তাদের রিপোর্ট পজেটিভ এসেছে।
রোববার (৪ জুলাই) বিকেল ৪ টায় চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ মামুন হাসান এই তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্তদের ৭টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে। এদের মধ্যে ৬ দিন আগে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা গেছেন।
করোনা শনাক্ত অপর ৬ জন হলেন-তাওহিদুর রহমান বাবু, তার স্ত্রী সুলতানা পারভিন শিমু, চরবানিয়ারী ইউনিয়নের চরডাকাতিয়া গ্রামের মমতাজ বেগম (৩৫) ও চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ নার্স লক্ষ্মী রানীর ছেলে অংকুশ মন্ডল (৬), সদর ইউনিয়নের আড়–য়াবর্নী গ্রামের জুয়েলশেখ (১৮), একই গ্রামের ইরানী আক্তার (৩৮) ও কলাতলা ইউনিয়নের চরশৈলদাহ গ্রামের আব্দুস সাত্তার (৬৫)। এদের মধ্যে ৬ দিন আগে খুলনায় চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা যান। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শনাক্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।
চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান জানান, বর্তমান আক্রান্তদের জ্বরসহ বিভিন্ন উপসর্গ রয়েছে।
চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লিটন আলী জানান, আক্রান্তদের বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।
অপরদিকে, চিতলমারী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ তাওহিদুর রহমান বাবু ও তার স্ত্রী সুলতানা পারভিন শিমুসহ সকলের রোগ মুক্তি কামনায় দোয়া ও প্রার্থনা কামনা করেছেন।
করোনার দ্বিতীয় ঢেউয়ে এ উপজেলায় মোট টেস্টে ১৯২ জনের। এ পর্যন্ত মোট আক্রান্ত ৩১ জন। এদেরমধ্যে সুস্থ্য হয়েছেন ৭ জন, মারা গেছেন একজন। অসুস্থ্য রয়েছেন ২৩ জন।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :