চিতলমারীতে পুলিশের অভিযানে ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার:আটক দুই

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:58 PM, 01 August 2021

চিতলমারী প্রতিনিধি:বাগেরহাটের চিতলমারীতে মোটরসাইকেল চুরির অভিযোগে পুলিশ দুইজনকে আটক করেছে। এ সময় তাদের দেয়া তথ্যমতে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল উদ্ধার হয়েছে। পুলিশের এই অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় সাধারণ মানুষের মধ্যে স্বস্তি ফিরে এসেছে ।
পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খুলনা মেট্রোপলিটন পুলিশ (কেএমপি) সদর থানার একটি দল অভিযান চালিয়ে রবিবার (১ আগস্ট) ভোরে বাগেরহাটের চিতলমারী উপজেলার আড়–য়াবর্ণি, খড়মখালী ও হিজলা এলাকা থেকে ৪টি মোটরসাইকেল উদ্ধার করেছে। এ সময় মোটরসাইকেল চোর সি-িকেটের ২ সদস্যকে আটক করা হয়।
আটককৃতরা হলেন-চিতলমারী উপজেলার হিজলা গ্রামের এহিয়া কাজীর ছেলে মাসুক কাজী (৩০) ও গোপালগঞ্জের পাইককান্দি গ্রামের মৃত আব্দুর সত্তার শিকদারের ছেলে মনিরুজ্জামান মিলন (৪৮) ।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল-মামুন মুঠোফোনে জানান, গোপন সংবাদের ভিত্তিতে পেয়ে তাদের একটি চৌকস দল বাগেরহাটের চিতলমারী উপজেলার বিভিন্ন স্থানে শনিবার রাত থেকে রবিবার (১ আগস্ট) ভোর পর্যন্ত অভিযান চালান। এই অভিযানে মোটরসাইকেল চোর সি-িকেটের দুই সদস্যকে আটক ও তাদের দেয়া তথ্যমতে চোরাইকৃত ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পুলিশের এ অভিযান অব্যাহত রয়েছে।

 

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :