চিতলমারীতে এসপি পংকজ রায়ের বিদায় সংবর্ধনা

16

চিতলমারী প্রতিনিধি:বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়কে চিতলমারী থানা ও উপজেলাবাসীর পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিশেষ পুলিশ সুপার হিসেবে ঢাকা সিআইডি হেড কোয়ার্টারে বদলী হওয়ায় সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে চিতলমারী থানা চত্বরে আনুষ্ঠানিকভাবে এই বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় উপস্থিত সকলের মাঝে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।
প্রধান অতিথির বক্তৃতায় পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, ‘নিজের দেশকে ভালবাসুন, দেশও আপনাকে ভালবাসবে-রক্ষা করবে। আমি যেখানেই থাকি বাগেরহাটবাসীর ভালবাসা স্মরণ করবো।’
চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হকের সভাপতিত্বে এ সময় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার শাফিন আহমেদ, চিতলমারী উপজেলা পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মারুফুল আলম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সাবেরা কামাল স্বপ্না, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি অধ্যক্ষ মোহাসীন রেজা, সদর ইউপি চেয়ারম্যান শেখ নিজাম উদ্দিন প্রমূখ।
পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বাগেরহাটে ১০ বছর অতিবাহিত করেছেন। তিনি ২০১০ সালের ০৫ জুলাই বাগেরহাটে যোগদান করেছিলেন। বিশেষ পুলিশ সুপার হিসেবে তিনি ঢাকা সিআইডি হেড কোয়ার্টারে শীঘ্রই যোগদান করবেন বলে বক্তারা জানান।