চাঁপাইনবাবগঞ্জে মিলি বেগম হত্যা মামলায় স্বামীসহ শশুর আটক গোয়েন্দা শাখা ডিবি পুলিশের হাতে

13

মোঃ সোহেল রানা চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতাঃ
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়ন হত্যার অভিযোগে গ্রেফতার দুইজন।

গতকাল ২২ ফেব্রুয়ারী সোমবার রাত আনুমানিক ৮ টায় সময় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের কালুপুর পুলপাড়ায় পারিবারিক কলহের জের ধরে মোসাঃ মিলি বেগম(২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ।
তথ্যসূত্রে জানা যায়ঃ হত্যা মামলার ২ নং আসামী মিলির শশুর খাইরুল ইসলামকে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার রেলস্টেশন থেকে একইদিন রাত সাড়ে ১১ টার দিকে জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের একটি দল এসআই অনুপ কুমার সরকারের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে খাইরুলকে আটক করতে সক্ষম হয়। ডিবি পুলিশ জানান সে ট্রেনে চড়ে পালিয়ে যাবার সময় ডিবির হাতে আটক হয়।
অন্যদিকে ২৩ ফেব্রুয়ারী সকালে সদর মডেল থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে মিলি (২০) হত্যা মামলার ১ম প্রধান আসামী জহরুলকে (২৫) আটক করতে সক্ষম হয় ।
স্থানীয় প্রতিবেশি ও পুলিশ সূত্রে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে তার স্বামীর বাঁশের লাঠির আঘাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় মিলির।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাফফর হোসেন জানান জেলা ডিবি পুলিশের ও সদর থানার প্রচেষ্টায়, এই হত্যা মামলার ( দুই) ২ জনকে আটকের বিষয়টি নিশ্চিত ।
এ ঘটনায় সদর মডেল থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।