শনিবার, ফেব্রুয়ারি ২৭, ২০২১

চাঁদপুরে ৪ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা

15

চাঁদপুর প্রতিনিধি:

বিএসটিআইয়ের অভিযানে চাঁদপুর শহরের মরহুম আঃ করিম পাটোয়ারী সড়কের (সাবেক কুমিল্লা রোড) বিসমিল্লাহ গিনি গোল্ড হাউজসহ ৪ টি ব্যবসায়ী প্রতিষ্ঠানের বিরুদ্ধে নিয়মিত মামলা করা হয়েছে।

জানাযায়, বৃহস্পতিবার দুপুর থেকে বিএসটিআই কুমিল্লা জেলা অফিস চাঁদপুর শহরে অভিযান পরিচালনা করে শহরের মরহুম আঃ করিম পাটোয়ারী সড়কের বা স্বন মার্কেট এলাকার শেখ বিল্লাল হোসেনের মালিকানাধীন বিসমিল্লাহ গিনি গোল্ড হাউজে উপস্থিত গ্রাহকদের কে সনতন পদ্ধতিতে স্বর্ন ক্রয় বিক্রয়ের বিষয়ে হাতে নাতে ধরে ফেলে। এবং ওজন পরিমাপের যন্ত্রটি বিএসটিআইয়ের অনুমোদিত না হওয়ায় গ্রাহকদের সাথে প্রতারণা করার অভিযোগ এনে তাঁর বিরুদ্ধে চাঁদপুর আদালতে নিয়মিত মামলা দায়ের করেন।

অভিযান পরিচালনাকারী দল শহরের স্বর্নখোলা রোডের ইসলামিয়া ফুড প্রোডাক্টস, ওয়ারল্যাস এলাকায় চাঁদ ড্রিকিং ওয়াটার ও পুরান বাজার পাঁচতারা ফুড প্রোডাক্টসে অভিযান চালায়।

এসকল ব্যবসায়ী প্রতিষ্ঠান গুলোর অনিয়মের কারণে তাদের বিরুদ্ধে বিএসটিআই আইন -২০১৮ ও ওজন পরিমাপ মানদণ্ড আইন ২০১৮ অনুযায়ী মামলা করা হয়েছে।

অভিযান পরিচালনার নেতৃত্বদেন কুমিল্লা জেলা অফিসের ডেপুটি পরিচালক খোদেজা খাতুন, সহকারী পরিচালক জিয়াউল হক, পরিদর্শক আনিছুর রহমান ও ফিল্ড অফিসার মোঃ শহিদুল ইসলাম।

Translate »