চট্টগ্রামের লোহাগড়ায় বাস-মাইক্রো সংঘর্ষে সড়কে ঝরে গেল মা-মেয়েসহ ৮ জনের প্রাণ:আহত ৩০

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  11:44 AM, 28 March 2019

চট্টগ্রাম সংবাদদাতা: চট্টগ্রামের লোহাগড়ায় বাস-মাইক্রোবাসের সংঘর্ষে মা-মেয়েসহ সড়কে ঝরে গেল ৮ জনের প্রাণ।আরও আহত হয়েছেন অনন্তত ৩০ জন।নিহতদের সবাই মাইক্রোবাসের যাত্রী ছিলেন। দুর্ঘটনায় বাসের ২০জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে চকরিয় ও কক্সবাজারের কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তবে হাসপাতালের কোন চিকিৎসকের বক্তব্য মেলেনি।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে মহাসড়কের লোহাগাড়ার চুনতির জাঙ্গালিয়া নামক এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা বিলাসবহুল রিলাক্স পরিবহনের একটি যাত্রীবাহী এসি বাসের সঙ্গে কক্সবাজার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মা-মেয়েসহ আটজনের মৃত্যু হয়। সংঘর্ষের ঘটনায় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।বাসের একাংশ দুমড়ে মুচড়ে গেছে।

দুর্ঘটনায় নিহত আটজনের মধ্যে ৬জনের পরিচয় নিশ্চিত করেছে পুলিশ। তারা হলেন কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার জিসানের স্ত্রী তসলিমা আক্তার (২০), তাঁর মেয়ে সাদিয়া (২), তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ (৪৫), কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা (২৫), চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল (৩০) ও বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম (২২)।

হতাহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে এঘটনায় স্থলের পরিবেশ ভারী হয়ে উঠেছে। খবর পেয়ে হতাহতদের স্বজনরা ছুটে আসেন ঘটনাস্থল ও হাসপাতালে। সবমিলিয়ে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণার সৃষ্টি হয়েছে।

বিস্তারিত……..

চট্টগ্রাম বিভাগ

আপনার মতামত লিখুন :