ঘুরতে বেরিয়ে বাস চাপায় লাশ হলো ৩ যুবক

চট্টগ্রাম ব্যুরোচট্টগ্রাম ব্যুরো
  প্রকাশিত হয়েছেঃ  04:29 PM, 03 December 2021
ফাইল ছবি

চাঁদপুরের হাজীগঞ্জে বোগদাদ পরিবহনের একটি বাসের চাপায় ঘটনাস্থলে সড়কেই ঝরে গেল মোটরসাইকেলের চালক ও ২ আরোহীর প্রাণ। আজ শুক্রবার দুপুরে কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জ পৌরসভার ধেররা সিএনজি পাম্প সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। কুমিল্লার চান্দিয়া থেকে চাঁদপুরে ঘুরতে এসে লাশ হয়ে বাড়ি ফিরলো এই ৩ যুবক ।

নিহতরা হলেন-কুমিল্লা জেলার চান্দিনা পৌরসভার ১ নম্বর ওয়ার্ড বেলাশ্বর এলাকার বাসিন্দা সোহাগ (৩০) হোসেন, মনির হোসেন (৩০) ও  সুজন হোসেন (২৬)।

প্রত্যক্ষদর্শী সুমন চন্দ্র দাস ও রবিউল ইসলাম গণমাধ্যমকে জানান, তারা দুটি মোটরসাইকেলে ৩ জন করে মোট ৬ জন কুমিল্লার চান্দিনা থেকে চাঁদপুর ঘুরতে যাচ্ছিলেন। হাজীগঞ্জ পৌর এলাকার ধেররা এলাকায় কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কে কুমিল্লাগামী একটি বোগদাদ বাস একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা ৩ জনই ঘটনাস্থলে প্রাণ হারান।

এ ঘটনার পর সড়কের দুই দিকে শতাধিক গাড়ি আটকা পড়ে। খবর পেয়ে হাজীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন নিহতদের লাশ উদ্ধার করে সড়কে যান চলাচল স্বাভাবিক করে দেন।

এদিকে, মোটরসাইকেলটিকে চাপা দিয়ে বোগদাদের চালক বাসটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া করে বাসটিকে আটকাতে ব্যর্থ হন। পরে হাজীগঞ্জ বাজারে বাসটি আটক হলেও চালক পালিয়ে যান।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনুর রশিদ জানান, ঘটনাস্থল থেকে নিহত ৩ জনের সুরতহাল রিপোর্ট শেষে লাশ থানায় নিয়ে আসা হয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ থানা চত্বরে রাখা ছিল।

চট্টগ্রাম বিভাগ

আপনার মতামত লিখুন :