গ্রীনম্যানের উপহার হুইল চেয়ার পেলো প্রতিবন্ধী শিশু আপন

18

পাটকেলঘাটা (সতক্ষীরা) প্রতিনিধি:পাটকেলঘাটার নগরঘাটা গ্রামে বসবাসকারী দরিদ্র পিতার জেষ্ঠ পুত্র আবির হোসেন আপন (১১)। জন্ম থেকে হাঁটা-চলা, কথা বলা কোনটাই পারে না সে। সাতক্ষীরা সদর হাসপাতালসহ জেলার কয়েকজন শিশু বিশেষজ্ঞ ডাক্তারের চিকিৎসা নিয়েছে। পরিবারের আর্থিক স্বচ্ছলতা না থাকায় তাকে একটি হুইল চেয়ার কিনে দেয়া সম্ভব হচ্ছিলো না। পরবর্তিতে চিকিৎসা সেবা নিতে আর্থিকভাবে অসহায় আপনের পরিবারের পাশে দাঁড়ালো গ্রীন ম্যান নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন। শনিবার (২০ মার্চ) গ্রীন ম্যান পরিবারের সদস্যরা একটি নতুন হুইল চেয়ার উপহার দেয় আপনকে।

এ সময় গ্রীন ম্যান সংগঠনের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন ইমরান রাব্বি, মেহেদী হাসান সজীব, মুশফিকুর রহমান, সুজয় চক্রবর্তী, সাকিব খান, ফাহিম খান প্রমুখ।
গ্রীন ম্যান সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ইমরান রাব্বি জানান, ‘সুবিধাবঞ্চিত শিশুদের যদি সঠিক পরিচর্যা ও যতœ নেয়া হয়, তাহলে তারাও একদিন দেশের সম্পদে পরিণত হবে। আমরা সর্বদা আমাদের সাধ্যমত এই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকার চেষ্টা করবো।’
প্রসঙ্গত, ২০১৭ সাল থেকে ‘শান্তি, শিক্ষা ও সবুজায়নে আমরা’ এই মূলমন্ত্র সামনে রেখে তালা গ্রীন ম্যান সংগঠনটি কাজ করে যাচ্ছে।