গায়ে আগুন লাগিয়ে হাঁটার দৃশ্য দেখে অক্ষয়কে হত্যার হুমকি স্ত্রীর

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  06:18 PM, 07 March 2019

এবিসি ডেস্ক: গায়ে আগুন লাগিয়ে মঞ্চে হাঁটান আক্ষয় কুমার। এই ঘটনাকে কেন্দ্র করে অক্ষয়কে মৃত্যুর হুমকি দিয়েছে তার স্ত্রী টুইঙ্কেল খান্না। অক্ষায় এবং টুইঙ্কেলের দীর্ঘ ১৮ বছরের সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন।

পড়ুন>>>১০০ নববধূকে এক লাখ করে রুপি উপহার দেবেন অক্ষয়

দ্যা ইন্ড নামে একটি ওয়েব সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন অক্ষয়। এই ওয়েব সিরিজে থাকবে বেশকিছু অ্যাকশন দৃশ্য। সম্প্রতি এই ওয়েব সিরিজের উদ্বোধনে গিয়ে ভয়ানক স্টান্ট করতে দেখা যায় অক্ষয়কে। গায়ে আগুন লাগিয়ে মঞ্চে হাঁটেন অক্ষয়।

এই ভয়াবহ স্টান্টের ভিডিও স্ত্রী টুইঙ্কেলের চোখে পড়তেই বেজায় রেগে যান তিনি। প্রকাশ্যেই অক্ষয়কে হুমকি দিয়ে জানান, ‘এক্ষেত্রে তুমি যদি বেঁচেও যাও তা হলেও আমি বাড়ি ফিরলেই তোমাকে মেরে ফেলব।’

পড়ুন>>>অবশেষে হিরো আলম কারাগারে

টুইঙ্কেলের এমন টুইটে মজা পেয়েছেন অক্ষয় ভক্তরা। অনেকেই কমেন্ট করে জানতে চেয়েছে অক্ষয় ঘরে ফেরার পর তার কী হাল হয়।

এদিকে সিনেমা থেকে হঠাৎ ওয়েভ সিরিজে কাজ করা প্রসঙ্গে অক্ষয় বলেন, ‘আমি এ বছর কয়েকটি সিনেমায় অভিনয় করেছি। তারই ফাঁকে একটি ওয়েব সিরিজেও কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। এর কারণটা হল আমার ছেলে আরব। ওর দাবি বর্তমান প্রজন্মের জন্যও আমি কিছু কাজ করি, তাই ওয়েব সিরিজে কাজ করার সিদ্ধান্ত নিলাম।’

গায়ে আগুন লাগিয়ে অক্ষয়ের ভয়ানক স্টান্ট করা প্রসঙ্গে উদ্যোক্তারা বলেন, এবিষয়ে সমস্ত সুরক্ষা নিয়ে তবেই এই স্টান্ট করা হয়েছে। পাশাপাশি স্টান্টের জন্য প্রয়োজনীয় সমস্ত নিয়মও মানা হয়েছে।

 

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :