গঙ্গাচড়ায় সন্ত্রাসী হামলায় আ’লীগ নেতা হাসপাতালে

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:24 PM, 06 April 2019

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি: রংপুরের গঙ্গাচড়ায় আওয়ামীলীগ নেতা মজমুল হক সুরুজ সন্ত্রাসীদের হামলায় গুরুত্বর আহত হয়েছেন। আহত মজমুল হক সুরুজ বর্তমানে গঙ্গাচড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। তিনি উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও উপজেলার নোহালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। পড়ুন>>>আশাশুনিতে ছাত্রলীগের মারপিটে মুক্তিযোদ্ধা পুত্রের মৃত্যু

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা যায় গত ২ এপ্রিল মঙ্গলবার গঙ্গাচড়া উপজেলা আওয়ামীলী কার্যালয়ে অনুষ্ঠিত উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সভা শেষে মজমুল হক সুরুজ মটর সাইকেল যোগে নোহালী ইউনিয়নের পূর্ব কচুয়া গ্রামে তার বাড়ী যাওয়ার জন্য রওয়ানা দেয়। পথিমধ্যে রাত্রি অনুমান ১১.৩০টার সময় নোহালী ইউনিয়নের কাচারীপাড়া জন্তির জান ব্রীজে সে পৌছা মাত্র পূর্ব শত্রুতার জের ধরে নোহালী ইউনিয়নের মৃত মোজাম্মেল হক এর পুত্র চিহ্নিত সন্ত্রাসী তৌফিকুল ইসলাম টেক্কা ও নোহালী গ্রামের মৃত মহসিন আলীর ছেলে মামুনুর রশিদ(৪৫), এর নেতৃত্বে ১০/১৫ জন সন্ত্রাসী রশি দিয়ে মজমুল হক সুরুজের পথরোধ করে তাকে দেশীয় অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে বেধরক মারপিট করে। মারপিটে আহত সুরুজের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ঘটনায় গত ৩ এপ্রিল মজমুল হক সুরুজ বাদী হয়ে গঙ্গাচড়া মডেল থানায় হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। সন্ত্রাসীদের দ্বারা আওয়ামীলীগ নেতা আহত হওয়ায় উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে তারা অবিলম্বে অভিযুক্ত সন্ত্রাসীদের আইনের আওতায় নেয়ার দাবী জানান। গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন, অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে, দ্রুতই জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় নেয়া হবে।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :