খেলাধুলা অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে -প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

প্রয়াত চেয়ারম্যান হাকিম সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

রহিম রানারহিম রানা
  প্রকাশিত হয়েছেঃ  05:48 PM, 22 December 2022
প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

পল্লী উনয়ন ও সমবায় বিভাগের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, যুবসমাজকে মাদকসহ সব ধরনের অপরাধমূলক কমকান্ড থেকে দুরে রাখতে খেলাধূলার বিকল্প নেই। খেলাধূলার মাধ্যমে একটি দেশ বিশ্বের বুকে পরিচিতি লাভ করে। গ্রামবাংলার ছোট ছোট টুর্নামেন্ট থেকে একদিন জাতীয় পর্যায় খেলায়াড় তৈরি হবে। এজন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের মনকে সতেজ করে তুলে।

 

 

বৃহস্পতিবার বিকালে উপজলার চালুয়াহাটি ইউনিয়নের শয়লারহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাচীর উদ্বাধন ও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রয়াত হাকিম সরদার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
প্রতিষ্ঠানের সভাপতি মনিরুজ্জামান মনির সভাপতিত্বে প্রতিমন্ত্রী আরো বলেন, সুস্থ জীবন-যাপন করতে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে মনটাকে উৎফুল্য রাখা যায়। এ ধরনের খেলাধুলার আয়াজন করে দেশের ভবিষৎ প্রজন্মকে সুস্থ সবল ও সৎ পথ রাখা যায়।

 

ছাত্রলীগ নেতা রাজু আহম্মদের পরিচালনায় বিশষ অতিথির বক্তব্য দেন, বঙ্গবন্ধু মেডিকেল কলেজের অধ্যাপক ডাঃ আব্দুল আজিজ, উপজেলা আওয়ামী লীগ নেতা এ্যাড. বশির আহম্মেদ খান, ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদার, জেলা পরিষদর সদস্য তাসরিন সুলতানা শোভা, আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান, যুবলীগ নেতা ইমরান খান পানাসহ প্রমুখ।

এরআগে প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য বুধবার রাতে উপজেলার কুলটিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে আলাচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। তরুণ কান্তি শিকদারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক কমলেশ সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার ও ইউএনও কবির হোসেন পলাশ। এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার( মণিরামপুর সার্কেল) আশেক মামুন সুজা, সহকারী কমিশনার (ভুমি) আলী হাসান, ওসি শেখ মণিরুজ্জামান, সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান যুবলীগর আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান কাজী জলি আক্তার, উপজেলা আওয়ামীলীগ নেতা বশির আহম্মেদ খান, ইউপি চেয়ারম্যান শেখর চদ্র রায়, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি প্রণয় চৌধূরী, দিপংকর বিশ্বাসসহ প্রমূখ।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :