খুলনায় থামছে না করোনার তাণ্ডব

11

খুলনা প্রতিনিধি:খুলনা বিভাগে করোনায় মৃত্যু মিছিল দিনকে দিন দীর্ঘ হচ্ছে। কোনভাবেই থামছে না করোনার তাণ্ডব। গত ২৪ ঘণ্টায় করোনায় ৫২ জনের প্রাণ গেছে। একই সময়ে শনাক্ত হয়েছেন এক হাজার ১৬৫ জন।

আজ সোমবার দুপুর পর্যন্ত গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৪ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়া জেলায়। বাকিদের মধ্যে খুলনায় ১২ জন, যশোরে ১১ জন, নড়াইলে দুইজন, মাগুরায় দুইজন, ঝিনাইদহে তিনজন ও মেহেরপুরে পাঁচজন। আরও খবর>>করোনায় ২৪ ঘন্টায় সর্বোচ্চ ২৩১ জনের মৃত্যু দেখলো বাংলাদেশ

এরআগে রবিবার বিভাগে ৫১ জনের মৃত্যু এবং এক হাজার ৩৪৫ জনের করোনা শনাক্ত হয়েছিলো। বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক রাশেদা সুলতানা এসব তথ্য নিশ্চিত করেছেন। তবে এর আগে বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের করোনা পরিস্থিতি নিয়ে এ তথ্য জানানো হয়।

গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে সর্বোচ্চ ১৪ জনের মৃত্যু হয়েছে কুষ্টিয়া জেলায়। বাকিদের মধ্যে খুলনায় ১২ জন, যশোরে ১১ জন, নড়াইলে দুইজন, মাগুরায় দুইজন, ঝিনাইদহে তিনজন ও মেহেরপুরে পাঁচজন।

করোনা সংক্রমণের শুরু থেকে সোমবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট শনাক্ত হয়েছে ৮২ হাজার ৫৮৬ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন এক হাজার ৯৪৭ জন।

খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ।