কেশবপুরে সাংবাদিক নূরুল-রাজু ডেঙ্গুজ্বরে আক্রান্ত  

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  12:51 PM, 11 October 2021
কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

কেশবপুরের দুই সাংবাদিক ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু রোগীর জন্য নির্ধারিত কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

আজকের পত্রিকার কেশবপুর প্রতিনিধি কামরুজ্জামান রাজু জ্বরে আক্রান্ত হয়ে শনিবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। চিকিৎসকরা রোববার রক্তের পরীক্ষা কররে তার শরীরে ডেঙ্গু জ্বর ধরা পড়ে।

অপরদিকে দৈনিক কালের কন্ঠের কেশবপুর প্রতিনিধি নূরুল ইসলাম খান শুক্রবার জ্বরে আক্রান্ত হয়ে বাড়িতে থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মাসুম বিল্লাহর চিকিৎসা নিচ্ছিলেন। রোববার তার রক্তের পরীক্ষা নিরীক্ষায় ডেঙ্গু জ্বর ধরা পড়ে। রোববার বিকেলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আহসানুল মিজান রুমি বলেন, রোববার সাংবাদিক নূরুল ইসলাম খান ও সাংবাদিক কামরুজ্জামান রাজুর ডেঙ্গু জ্বর ধরা পড়ে। তাদের শরীর কিছুটা দুর্বল, তবে চিকিৎসা চলছে। চিকিৎসা শুরুর পর তাদের শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে।
এদিকে সাংবাদিক নূরুল ইসলাম খান ও কামরুজ্জামান রাজুর সুস্থতা কামনা করেছেন কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, সাধারণ সম্পাদক কে এম মিজানুর রহমানসহ ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :