কেন্দ্রীয় নেতা হলেন অভিজিৎ রায়

8

চৌগাছা (যশোর) প্রতিনিধি:বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের (রেজিঃ ১২১৯৮/১৫) চৌগাছা উপজেলা শাখার সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার রায়কে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (দক্ষিণ) পদে দায়িত্ব দেয়া হয়েছে। সম্প্রতি প্রাথমিক সহকারী শিক্ষকদের সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি তপন কুমার মন্ডল ও সাধারণ সম্পাদক এইচবিএম আসাদুজ্জামান স্বাক্ষরিত একপত্রে এই তথ্য জানানো হয়েছে।
বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজের চৌগাছা উপজেলা কমিটির সাধারণ সম্পাদক অভিজিৎ কুমার রায়কে সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মনোনীত করায় কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক এবং নবনিযুক্ত সহ-সাংগঠনিক সম্পাদক অভিজিৎ কুমার রায়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের চৌগাছা উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ। এক বিবৃতিতে তারা অভিজিৎ রায়ের ও সংগঠনের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।
বিবৃতিদাতারা হলেন চৌগাছা উপজেলা শাখার সভাপতি মেহেদী আল মাসুদ, সহ-সভাপতি মফিজুল আলম ও জেসমিন আরা, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা বিদ্যুৎ, যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ও রাবিয়া সুলতানা, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম, প্রচার সম্পাদক হারুন অর রশীদ, অর্থ সম্পাদক মুকুল হোসেন, মহিলা সম্পাদিকা প্রমীলা রাণি। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিক্ষক নেতৃবৃন্দের মধ্যে রয়েছেন উজ্জ্বল হোসেন, ফয়সাল আহমেদ, আব্দুর রহমান, কামাল হোসেন, শরিফুল ইসলাম, মোঃ আরিফ, মজনুর রহমান, নয়ন, সুব্রত, আক্তার হোসেন, আব্দুস সালাম, খবির হোসেন, জাহাঙ্গীর, জাহিদ, শাহাজামাল, সামনুর রহমান, সাদিয়া, আরজিনা খাতুন প্রমুখ।