কৃষক হাতেম আলী হত্যায় দুই চাচাতো ভাই গ্রেফতার

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:55 PM, 19 August 2021

শার্শা(যশোর)প্রতিনিধি:যশোরের শার্শা উপজেলার লাউতলা গ্রামের হাতেম আলী সরদারকে হত্যা করে আপন দুই চাচাতো ভাই। জমি নিয়ে বিরোধের জের ধরে তাকে পিটিয়ে হত্যা করা হয়। পুলিশ তাদের দু’জনকে গ্রেফতার করেছে।

আজ বৃহস্পতিবার (১৯ আগস্ট) ভোরে সদর উপজেলার বলরামপুর গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। তারা হলেন-শার্শার লাউতলা গ্রামের মশিয়ার রহমানের ছেলে বাবলু সরদার ও জাহাঙ্গীর সরদার। তাদের ব্যবহৃত দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। আরও খবর>>ভাইপোর লাঠির আঘাতে আহত চাচার মৃত্যু

এ বিষয়ে যশোর পুলিশের মুখপাত্র ও ডিবির অফিসার ইনচার্জ (ওসি) রূপন কুমার সরকার জানান, গত ১৩ আগস্ট বেলা ১২টার দিকে রাস্তায় চলাচল নিয়ে ভাই জহুর আলী সরদারের সাথে হাতেম আলী সরদারের কথা কাটাকাটি হয়। এরপর দুপুরের খাবার শেষে বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। রাস্তা নিয়ে আলোচনার কথা বলে বিকাল ৩টার দিকে হাতেম আলী সরদারকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় চাচাতো ভাই বাবলু সরদার ও জাহাঙ্গীর সরদার। তাদের কথা বিশ্বাস করে আপোষ মীমাংসা করার জন্য হাতেম আলী সরদার বাড়িতে থেকে বের হয়ে যান। আসামিদের বসতবাড়ির সামনে কাঁচা রাস্তায় পৌঁছালে প্রথমে বাঁশের লাঠি দিয়ে মাথায় আঘাত করে বাবলু সরদার। এতে গুরুতর জখম হন হাতেম আলী। এরপর এড়োপাতাড়ি পেটায় অপর আসামি জাহাঙ্গীর সরদার। স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এ ঘটনায় ১৫ আগস্ট শার্শা থানায় মামলা করেন নিহতের স্ত্রী আসমা খাতুন। মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশকে। বৃহস্পতিবার ভোরে যশোর সদর উপজেলার বলরামপুর গ্রামের আজগর আলী সরদারের বাড়িতে অভিযান চালিয়ে দুই আসামি বাবলু সরদার ও জাহাঙ্গীর সরদারকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে-এমনটি দাবি করেছে ডিবি পুলিশ।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :