কিশোরী অপহরণ:বাগেরহাটে দুই নারীসহ গ্রেফতার ৪

22

বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের ফকিরহাট থেকে অপহৃত ১০ বছর বয়সী কিশোরীকে উদ্ধার এবং চার অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। অপহরণকারীদের ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, বাগেরহাট জেলার ফকিরহাট থানাধীন আট্টাকী গ্রামের মৃত আনোয়ার মোড়লের ছেলে তুহিন মোড়ল (৪৬) এবং একই গ্রামের হায়দার মল্লিকের ছেলে বাদল মল্লিক (২৩), চিতলমারী উপজেলার চরবানিয়ারী গ্রামের রফিক তালুকদারের স্ত্রী আছমা বেগম (৩৫) এবং চট্টগ্রাম জেলার বায়োজিত বোস্তামি মাজারের পিছনের এলাকার মিজানুর রহমানের স্ত্রী রেশমা (৪২)।
বৃহস্পতিবার সকালে র‌্যাব-৬ এর সহকারি পরিচালক মাহবুব উল-আলম এসব তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ১০ মে ফকিরহাট উপজেলার আট্টাকী গ্রাম থেকে ১৪ বছর বয়সী এক কিশোরীকে অপহরণ করা হয়। পরবর্তীতে কিশোরীর পিতা বাদী হয়ে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেণ। ওই মামলার প্রেক্ষিতে আমরা ১৭ মে ফকিরহাট এলাকায় অভিযান চালিয়ে তুহিন মোড়ল ও বাদল মল্লিক মল্লিককে গ্রেফতার করি। পরবর্তীতে ১৯ মে রাতে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে আছমা বেগম ও রেশমাকে গ্রেফতার করা হয়। অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অপহৃত কিশোরী ও গ্রেফতারকৃতদের ফকিরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।