কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় এমপিসহ দু’জন আহত

29

কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধি:ঝিনাইদহ জেলার কালীগঞ্জের বলাকান্দর এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার আহত হয়েছেন। এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানীও আহত হন। রোববার সকাল সাড়ে ১০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়দের বরাত দিয়ে কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ জানান, কালীগঞ্জ থেকে ষাটবাড়িয়া গ্রামে এক শিক্ষার্থীর মৃত্যুর খবর পেয়ে এমপি আনার ও উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে মোটরসাইকেলে যাচ্ছিলেন।তাঁরা বলাকান্দর এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা আরেকটি মোটরসাইকেল সংসদ সদস্যকে বহনকারী মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেল থেকে পড়ে সংসদ সদস্য মাথায় আঘাতপ্রাপ্ত হন।
সংসদ সদস্যের মোটরসাইকেল চালক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানীর শরীরের বিভিন্ন স্থানে কেটে গেছে। তাৎক্ষণিক স্থানীয়রা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনারের একান্ত সহকারী সচিব এমএ রউফ জানান, এমপির মাথার পেছনে আঘাত লেগেছে। হাসপাতালের ইসিজি রিপোর্ট ভালো এসেছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী মাথার সিটিস্ক্যান করানো হবে। তবে তিনি কথা বলতে পারছেন।