কালীগঞ্জে শিশু ধর্ষণের মামলায় অভিযুক্ত গ্রেপ্তার

24

কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধি:ঝিনাইদহের কালীগঞ্জে ছয় বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের অভিযোগে সেলিম হায়দার (৪১) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি উপজেলার সুবিধপুর ঘোষপাড়ার দেলোয়ার হোসেনের ছেলে। মামলা দায়েরের পর মঙ্গলবার রাতে পুলিশ ওই গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

শিশুটির মা জানান, গত শুক্রবার (২৮ মে) পান আনার জন্য আমার মেয়েটিকে সেলিম চাচার বাড়িতে পাঠায়। মেয়েকে আসতে দেরি দেখে তিনি এগিয়ে যায়। কিছুক্ষণ পর মেয়েকে ভীত সন্ত্রস্ত হয়ে বাড়ি ফিরতে দেখে কি হয়েছে, জিজ্ঞাসা করি। দেখি তার পাজামাটি রক্তে ভেজা। সেলিমের বাড়িতে গিয়ে তাকে জিজ্ঞাসা করা হলে তখনও তিনি ঘামছিলেন।
রাখালগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু বলেন, বিষয়টি নিয়ে তারা আমার কাছে এসেছিল। আমি তাদের আইনগত ব্যবস্থা নেয়ার জন্য থানায় যেতে বলেছি।
মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার এসআই তপন চন্দ্র দাস বলেন, মঙ্গলবার (১ জুন) রাতে শিশুটির মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। ওই রাতেই সেলিম হায়দারকে গ্রেপ্তার করা হয়। বুধবার তাকে আদালতে পাঠানো হয়েছে। অপরদিকে শিশুটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ হাসপাতালে ভর্তি করা হয়েছে।