কালীগঞ্জে ওয়ার্কসপ মিস্ত্রি হত্যাকান্ডে পিতার মামলা:আটক নেই

20

>>ওসির দাবি খুনিদের গ্রেফতারে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম
কালীগঞ্জ প্রতিনিধি:ঝিনাইদহের কালীগঞ্জে লেদ মিস্ত্রি শাহিন হোসেনকে (২৮) হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। রোববার রাতে নিহতের পিতা চাঁন আলী বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মামলাটি দায়ের করেন। যার নং-০৭। তারিখ-০৬/০৬/২০২১। এদিকে হত্যার সাথে জড়িতদের গ্রেপ্তার ও হত্যার রহস্য উদঘাটনে মাঠে নেমেছে পুলিশ। এছাড়া আলামত হিসেবে হত্যাকা-ের স্থান থেকে একটি বাইসাইকেল ও একটি চশমা উদ্ধার করা হয়েছে। যদিও এখনো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।
গ্রামের একাধিক ব্যক্তি জানান, শাহিনের সাথে কারো কোন শত্রুতা ছিল না। সে নিজের লেদের কাজ নিয়েই ব্যস্ত থাকতো। কারা কেন তাকে হত্যা করলো তা কারোরই বোধগম্য না। আরও খবর>>কালীগঞ্জে ওয়ার্কসপ মিস্ত্রি খুন

কালীগঞ্জ থানা পুলিশ জানায়, লেদ মিস্ত্রি শাহিনকে আশাপাশের অন্য কোথাও থেকে হত্যা করে বালিয়াডাঙ্গা পালপাাড়া রাস্তার পাশের রনজিৎ কুমারের কলা বাগানে লাশ ফেলে রেখে গেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া তাকে বিবস্ত্র করে হত্যার পিছনে নিশ্চয়ই কোন কারণ আছে। পুলিশের একাধিক টিম সবদিক মাথায় রেখেই তদন্তে এগুচ্ছে।
এদিকে গত রোববার রাতে এলাকাটি ছিল পুরুষ শূন্য। কোন বাড়িতে যেয়ে পুলিশ কোন পুরুষ লোককে পায়নি।
মামলার তদন্তকারী কর্মকর্তা কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) সাগর শিকদার জানান, হত্যা মামলাটি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি বাইসাইকেল ও একটি চশমা উদ্ধার করা হয়েছে। তবে তার পরনের পোশাক এখনো উদ্ধার করা যায়নি। আমরা গ্রাম পুলিশসহ আশপাশের পাটক্ষেতের কোথাও তার পরনের পোশাক পড়ে আছে কিনা তা খুঁজছি। এখনো আমরা কোন ক্লু পায়নি। আসামি গ্রেপ্তার বা ক্লু পেলে জানানো হবে।
কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহফুজুর রহমান মিয়া জানান, হত্যার ঘটনা মামলা হয়েছে। খুব শিগগিরই হত্যার রহস্য উম্মোচন হবে।
উল্লেখ্য গত রোববার (৬ জুন) সকালে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের বালিয়াডাঙ্গা পালপাড়া রাস্তার পাশের একটি কলাক্ষেত থেকে বিবস্ত্র অবস্থায় পুলিশ লেদ মিস্ত্রি শাহিন হোসেনের লাশ উদ্ধার করে। সে বালিয়াডাঙ্গা ধানহাটা পাড়ার চাঁন আলীর ছেলে।