কালীগঞ্জে এবার আহসানিয়া মিশনকে জরিমানা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:45 PM, 27 July 2021

কালীগঞ্জ(ঝিনাইদহ)প্রতিনিধি:ঝিনাইদহের কালীগঞ্জে লকডাউনের মধ্যে সরকারি নির্দেশনা অমান্য করে ঋণের কিস্তি আদায় করায় ঢাকা আহসানিয়া মিশন পরিচালিত ডাম ফাউন্ডেশন ফর ইকোনমিক ডেভেলপমেন্ডকে (ডিএফইডি) ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা হয়েছে। এরআগে একই অপরাধে আশা এনজিওকে জরিমানা করেছিল ভ্রাম্যমাণ আদালত। আরও খবর>>কালীগঞ্জে লকডাউনের মধ্যে কিস্তি আদায় করায় ‘আশা এনজিও’কে ৫ হাজার টাকা জরিমানা

মঙ্গলবার সকাল ১১ টার দিকে শহরের কলেজপাড়া এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন। এ সময় এনজিও ডিএফইডিকে দুই হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও শহরে অভিযান চালিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়।
কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া জেরিন জানান, সরকারি নির্দেশনা অমান্য করে শহরের কলেজপাড়া এলাকার মিরাজুল হকের বাড়িতে কিস্তি নিতে আসে একটি এনজিওর কর্মী। এসময় ঋণের কিস্তি আদায় করায় দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে। এছাড়াও শহরে লকডাউন অমান্য করায় বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে মোট ৯ হাজার ৮০০ টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :