এমপি নুসরাতের সদ্যজাত পুত্রের বাবা যশ!

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  07:44 AM, 03 September 2021
ছবি-সংগৃহিত

পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী ও এমপি নুসরাত জাহান। বৃহস্পতিবার দুপুরে কলকাতার এক নামি হাসপাতালে তিনি পুত্র সন্তান প্রসব করেন। নানা সমালোচনাকে দিব্যি হজম করে মা হওয়ার আনন্দ উপভোগ করছেন নুসরাত। মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন-জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

এদিন হাসপাতালে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছিল। গোটা হাসপাতালকে ঘিরে রেখেছিল আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা।

উৎসুক জনতার ভীড়ের মাঝে এসেছিলেন যশ সহ নুসরাতের স্বজনরা। এদিন গণমাধ্যমকে যশ জানান, “নুসরাতের শরীর নিয়ে যারা উদ্বিঘ্ন ছিলেন, তাদের জন্য বলছি মা ও সন্তান ভালো সুস্থ আছে।

 

সূত্রমতে, বুধবার রাতেই যশের হাত ধরেই হাসপাতালে ভর্তি হন নুসরাত। বৃহস্পতিবার সকাল থেকেই হাসপাতাল চত্বরে নজরে আসেন যশসহ নামিদামি ভক্তরা। কঠোর নিরাপত্তাও ছিল হাসপাতালে। যদিও সন্তান ভুমিষ্ঠ হওয়ার পরও যশ ও নুসরাত কেউ-ই স্পষ্ট করেননি কে সন্তানের বাবা। তবে গুঞ্জন রয়েছে যশই সদ্য ভুমিষ্ঠ পুত্রের বাবা। এরকম ইঙ্গিত নুসরাতও দিয়েছেন। তাছাড়া নুসরাতের প্রাক্তন স্বামী নিখিল জৈন সকলে সামনে নুসরাতের গর্ভের সন্তানকে অস্বীকার করেন। অন্যদিকে নুসরাত আবার, নিখিলের সাথে বিয়েটাই অস্বীকার করেছেন। নুসরাতের কথায় তারা লিভ ইন রিলেশনে ছিলেন। তাদের বিয়েটা বৈধ ছিল না।

এসব কারণে নুসরাত খানিকটা হলেও হয়েছেন উপহাসের পাত্রী। পার্সোনাল থেকে প্রফেশনাল জীবন সব ক্ষেত্রেই সমস্যায় পড়তে হচ্ছে নুসরাতকে। সোশ্যাল মিডিয়ায় হেনস্তা হতে হচ্ছে তাকে। তবে এসব নিন্দুকদের সমালোচনাকে পাত্তা দিচ্ছেন না নুসরাত।

বুধবার সন্ধ্যায় নীল বাতির গাড়িতে নুসরাত কে নিজের বাড়ি নিয়ে যান যশ। সেখানে দেখা করান তার মায়ের সাথে। রাত হতেই যশ ই নুসরাতকে নিয়ে যান হাসপাতালে। তবে সাংবাদিকদের থেকে নিজেদের আড়াল করতে হাসপতালের পিছন গেট থেকে এন্টার করেন যশ-নুসরাত।

তবে এখনো পর্যন্ত যশ-নুসরাত কেউ-ই প্রকাশ করেননি সন্তানের বাবা কে। যদিও নুসরাত একটি স্টাটাসে কিছুটা ইঙ্গিত দিয়েছেন।
তাছাড়া হাসপাতালে ভর্তির আগে যশের বাড়িতে যাওয়া এবং তারপর এক গাড়িতে করে হাসপাতালে আসা এবং আগের স্বামীর অস্বীকার করা–এসব থেকে কারোরই বুঝতে বাদ নেই সদ্যজাত পুত্রের বাবা কে।

আপনার মতামত লিখুন :