এবিসি অনলাইন এক্টিভিস্ট ইউনিটির সভায় শোক প্রস্তাব গৃহিত

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  03:59 AM, 09 April 2019

এবিসি নিউজ: ফেসবুকে অতি সুপরিচিত ও মুক্তিযুদ্ধের পক্ষের সংগঠন এবিসি অনলাইন এক্টিভিস্ট ইউনিটির (abc online activist unity) কেন্দ্রীয় কমিটির জরুরি সভা সভাপতি সুনীল ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। সভা শুরুতেই বঙ্গবন্ধুর অন্যতম সহচর, সাবেক মন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ আব্দুল আজিজ, ফায়ারম্যান সোহেল রানা এবং মালয়েশিয়ায় বাস উল্টে ৫ বাংলাদেশির মৃত্যুতে শোক প্রস্তাব গৃহিত হয়।

পরে সাধারণ সম্পাদক সমর ভৌমিকের পরিচালনায় পুর্ণাঙ্গ কমিটির নাম প্রকাশ, গ্রুপ ও পত্রিকার উন্নয়নে করণীয়, পারস্পারিক সৌহার্দ্যপুর্ণ গড়ে তোলার বিষয়ে গুরুত্বপুর্ণ মতামত পেশ করেন কেন্দ্রীয় সহ-সভাপতি আজম খান, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সামসুল আলম, সহসভাপতি যথাক্রমে আজাহার মাহমুদ, মমতাজ পারভীন লিপি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ভাস্কর মনি সরকার, সহ সম্পাদক ও আইন বিষয়ক উপদেষ্টা  প্রতিভাময়ী মন্ডল, সহ সম্পাদক সুলতানা খান দিনা, রানা সিকদার, সিলেট বিভাগীয় সম্পাদক এম জেড এ জাহাঙ্গীর, চন্দন দেবনাথ, উত্তম হাজরা প্রমুখ।

সভায় আগামী শুক্রবার রাত ১১টায় গ্রুপের কেন্দ্রীয় মেসেঞ্জারে পরিচিতি সভা ও শফথ পাঠ অনুষ্ঠান, গ্রুপ ও এবিসিবাংলা৭১’র সংবাদের শেয়ার, গ্রুপে কৃষক শ্রমিক দিনমজুর খেটে খাওয়া মানুষের পক্ষে ন্যায় পাওয়ার সংগ্রাম জোরদার করার বিষয়ে সবাই একমত পোষণ করেন।

সভায় জাতির জনক বঙ্গবন্ধুর অন্যতম সহচর, সাবেক মন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ আব্দুল আজিজ, ফায়ারম্যান সোহেল রানা এবং মালয়েশিয়ায় বাস উল্টে ৫ বাংলাদেশির মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করা হয়।

বাংলাদেশ

আপনার মতামত লিখুন :