এবার নিলো স্কুল ছাত্রের প্রাণ

অভয়নগর প্রতিনিধিঅভয়নগর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  01:51 PM, 09 October 2021
অভয়নগরে অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় নিহত স্কুলছাত্র

যশোরের অভয়নগরে অরক্ষিত রেলক্রসিং এবার নিলো জিসান নামে এক স্কুলছাত্রের প্রাণ। বাবাকে স্কুলে পৌঁছে বাড়ি ফেরার পথে ট্রেনের ধাক্কায় অকালে ঝরে গেল মাত্র ১৬ বছর বয়সী কিশোর ইমাজ রহমান জিসানের তরতাজা প্রাণ। সে উপজেলার পায়রা ইউনিয়নের সমশপুর গ্রামের আতিয়ার রহমান মোল্যা ছেলে ও পায়রাহাট মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির বাণিজ্য বিভাগের ছাত্র ছিল।

আজ শনিবার (৯ অক্টোবর) সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে আকিজ জুট মিল সংলগ্ন রেলক্রসিংয়ে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে একটি মোটরসাইকেল আকিজ জুট মিল সংলগ্ন রেলক্রসিং পার হচ্ছিল। এসময় যশোরগামী রকেট এক্সপ্রেস ট্রেনের সঙ্গে মোটরসাইকলটির ধাক্কা লাগে। ঘটনাস্থলে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং আরোহী গুরুতর আহত হয়। পরে এলাকাবাসী আহত ওই মোটরসাইকেল আরোহীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ইসফাত শারমিন দিপ্তী জানান, দুর্ঘটনায় আহত জিসান নামে এক কিশোরকে হাসপাতালে আনা হয়। তবে হাসপাতালে আসার পূর্বের তার মৃত্যু হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
নিহতের চাচা নয়ন জানান, সকালে জিসান তার বাবাকে মোরসাইকেলে পায়রাহাট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে পৌঁছে দেয়। সেখান থেকে ফেরার পথে আকিজু জুট মিল সংলগ্ন অরক্ষিত রেলক্রসিং পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে নওয়াপাড়া রেলস্টেশন মাস্টার বুলবুল আহমেদ জানান, রকেট ট্রেনের ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহীর মৃত্যুর সংবাদ পেয়েছি। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। অসাবধানতার কারণে অরক্ষিত রেলক্রসিংয়ে দুর্ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানিয়েছেন, এই প্রথম না। প্রায় বছর এই অরক্ষিত রেলক্রসিং-এ দুর্ঘটনা ঘটে। এ পর্যন্ত অনেকের প্রাণ গেছে কিন্তু উদ্র্ধতন কর্তৃপক্ষ কার্যকর কোন পদক্ষেপ নেয়নি।

 

আপনার মতামত লিখুন :