এক মঞ্চে ১০১ প্রার্থীকে ওসি’র সংবর্ধনা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  04:58 PM, 13 September 2021
চিতলমারী থানায় ইউপি প্রার্থীদের ওসির সংবর্ধনা

এবার এক মঞ্চে ১০১ প্রার্থীকে নিয়ে মতবিনিময় ও সংবর্ধনা দিলেন চিতলমারী থানার ওসি। সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুর ২ টায় থানার সভাকক্ষে এই আয়োজন করা হয়।

সভায় উপস্থিত সকলকে পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান ফুল দিয়ে সংবর্ধনা জানান। সংবর্ধনা ও সভার উদ্দেশ্য একটাই ২০ তারিখের নির্বাচনে প্রার্থীদের পরস্পর সম্প্রীতি বজায় রাখা।
সভায় কলাতলা ও বড়বাড়িয়া ইউনিয়নের ২৩ জন সংরক্ষিত নারী ও ৭৮ জন পুরুষ সদস্য প্রার্থী উপস্থিত ছিলেন। তাঁদের সকলের হাতে ছিল লাল গোলাপ।
এ সময় সদস্য প্রার্থী বড়বাড়িয়া ইউনিয়নের জেসমিন সুলতানা, মাহামুদুল হাসান ও এস এম হুমায়ুন কবির তাঁদের বক্তব্যে বলেন, আমরা আগেও অনেকে নির্বাচন করেছি এবং নির্বাচন দেখেছি। কিন্তু কোন দিন এভাবে মতবিনিময় সভা করা হয়নি। আমরাও চাই অবাধ সুষ্ঠু নির্বাচন হোক। এ সভায় আমরা সকলে খুশি।
সভায় থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আগামী ২০ তারিখের ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপনাদের ভ্রাতৃত্ববোধ ও সম্প্রীতি বজায় রাখতে হবে। আপনারা একই এলাকার বাসিন্দা। পরস্পর ভাই ভাই। নির্বাচনকে ঘিরে প্রশাসন কঠোর অবস্থানে আছে। ভোট প্রদানে কেউ বাধা সৃষ্টি করবেন না। জনগণ শান্তিতে ভোট দিবে। আপনারা নির্বাচিত হবেন।
মতবিনিময় সভায় এ সময় পরিদর্শক (তদন্ত) ইকরাম হোসেন, থানায় কর্মরত অন্যান্য অফিসার ও স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভা শেষে সকলের মঙ্গল কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) এডিআইও কে এম বদরুল আলম।

এদিকে ইউপি নির্বাচনকে শান্তিপুর্ণ করতে থানার ওসি’র এই উদ্যোগকে ইতিবাচক বলছেন সচেতন মহল। সংশ্লিষ্ট এলাকার সচেতন মহল মনে করছেন ওসি’র এই উদ্যোগের কারণে জনমনে সাহসের সৃষ্টি হচ্ছে। মানুষ ভয়-ভীতি উপেক্ষা করে ভোট দিতে আসবেন। সেই সাথে প্রার্থীরাও প্রতিশ্রুতি রক্ষায় আন্তরিক থাকবেন।

আপনার মতামত লিখুন :