এইচএসসির ফরম পূরণ ও ভুয়া বিজ্ঞপ্তি সম্পর্কে সতর্ক করলো ঢাকা শিক্ষাবোর্ড

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  06:52 PM, 25 August 2021

এবিসি ডেস্ক:এইচএসসির ফরম পূরণ ও ভুয়া বিজ্ঞপ্তি সম্পর্কে সতর্ক করেছে ঢাকা শিক্ষা বোর্ড। প্রতারক চক্র থেকে সতর্ক থাকার কথা বলা হয়েছে।

২০২১ সালের এইচএসসি পরীক্ষার ফরম পূরণের ফি নিয়ে শিক্ষার্থীদের বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়েছে ঢাকা শিক্ষা বোর্ড। প্রতারক চক্র থেকে সতর্ক থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয়েছে।

বুধবার (২৫ আগস্ট) বিজ্ঞপ্তির মাধ্যমে ফরম পূরণের নির্ধারিত ফি উল্লেখ করে ভুয়া বিজ্ঞপ্তি সম্পর্কে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছে ঢাকা শিক্ষা বোর্ড।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা শিক্ষা বোর্ডের আওতাধীন উচ্চমাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান ও সংশ্লিষ্টদের জানানো যাচ্ছে—এইচএসসি পরীক্ষার ফরম পূরণের ফি প্রদান সংক্রান্ত যাবতীয় বিষয় সুস্পষ্টভাবে উল্লেখ রয়েছে। কিন্তু কিছু প্রতারক চক্র মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদফতরের স্মারক, ঢাকা শিক্ষা বোর্ডের লোগো এবং ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রকের স্বাক্ষর জালিয়াতি করে একটি আজগুবি বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ওই বিজ্ঞপ্তিটি ভুয়া এবং ঢাকা শিক্ষা বোর্ডের সঙ্গে কোনওভাবে সম্পর্কিত নয়। ওই বিজ্ঞপ্তি দেখে বিভ্রান্ত না হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হলো।

 

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :