ইউপি নির্বাচনকে ঘিরে প্রতিপক্ষের হামলায় ৩০ জন রক্তাক্ত জখম

20

>>ফের উত্তাপ ছড়িয়ে পড়েছে বাগেরহাট-শরণখোলা উপজেলায়
শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি:বাগেরহাটের শরণখোলায় এক মেম্বার প্রার্থীর নেতৃত্বে হামলায় প্রতিপক্ষ প্রার্থীর ৩০ নেতা কর্মী রক্তাক্ত জখম হয়েছেন। ১৯ মার্চ (শুক্রবার) সকাল আনুমানিক ১১টায় উপজেলার ৪ নং সাউথখালী ইউনিয়নের উত্তর সোনাতলা গ্রামে এই হামলার ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্যে ভর্তি করেছেন স্বজনরা।
আহতদের পরিবার ও ১নং সোনাতলা ওয়ার্ডের মেম্বার প্রার্থী জাহাঙ্গীর হাওলাদার বলেন, শুক্রবার সকালে আমার প্রায় ৩০/৩৫ জন নেতা-কর্মী উত্তর সোনাতলা এলাকায় আনোয়ার ফকিরের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় পুর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিদ¦ন্ধ¦ী প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য মো. শফিকুল ইসলাম ডালিমের নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল লাঠি-সোটা নিয়ে তার কর্মীদের উপর অতর্কিত হামলা শুরু করে। এতে লূৎফর হাওলাদার, মিজান হাওলাদার, রেজাউল হাওলাদার, নোমান হাওলাদার, চা-দেকানী আনোয়ার মুন্সীসহ প্রায় ৩০ নেতা-কর্মী রক্তাক্ত জখম হয়। ওই সময় আমি ঘটনাস্থলে না থাকায় স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।
অপরদিকে, ইউপি সদস্য শফিকুল ইসলাম ডালিম বলেন, মেম্বার প্রার্থী জাহাঙ্গীরের সর্মথকরা আমার এলাকায় ঢুকে প্রথমে আমার কয়েকজন কর্মীকে মারধর করে। পরে এবিষয় নিয়ে উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। আমি ঘটনাস্থলে ছিলাম না, পরে বিষয়টি জানতে পেরেছি।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জানান, সংঘর্ষের খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে পুুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।