আকিজ সিটির ক্রীড়া প্রতিযোগিতায় দুই রাষ্ট্রদূতের অংশ গ্রহণ

65

অভয়নগর (যশোর) প্রতিনিধি:অভয়নগরে আকিজ সিটির আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৮ মার্চ) সকালে নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় মাঠে প্রতিযোগিতার উদ্বোধন ও বিকালে আকিজ সিটির দরবার হলে পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিনের (সিআইপি) সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আলমৌদি ও ওমানের সহকারী রাষ্ট্রদূত হামুদ বিন হামদান আলগিফারী।
বিশেষ অতিথি ছিলেন, মারিওট ইন্টারন্যাশনালের জিএম আজিম শাহ্, অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমান, নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ রবিউল হাসান, অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান ও নওয়াপাড়া প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মল্লিক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, আকিজ জুট মিলের নির্বাহী পরিচালক আব্দুল হাকিম, জিএম আবু জাফর প্রামানিক, আকিজ স্কুল অ্যান্ড কলেজের উপাধ্যক্ষ শেখ মাহামুদুন্নবি, ডেপুটি ম্যানেজার এডমিন সুব্রত শর্মা প্রমুখ।
দুই রাষ্ট্রদূতের অভয়নগরে আগম উপলক্ষে রবিবার সকাল থেকে বর্ণীল সাজে সাজে সাজানো হয় নওয়াপাড়া সরকারি মহাবিদ্যালয় মাঠ। বেলা ১১ টায় হেলিকপ্টার যোগে মহাবিদ্যালয়ে মাঠে অবতরণ করেন, সংযুক্ত আরব আমিরাতের রাষ্ট্রদূত আবদুল্লাহ আলী আলমৌদি ও ওমানের সহকারী রাষ্ট্রদূত হামুদ বিন হামদান আলগিফারী। এসময় আকিজ গ্রুপের চেয়ারম্যান সেখ নাসির উদ্দিন (সিআইপি) সহ অন্যান্য অতিথিবৃন্দ তাদের ফুল দিয়ে বরণ করেন। পরে লাল লাগিচা সংর্বধনার মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার উদ্বোধন বেলুন উড়িয়ে ও ফিতা কেটে করা হয়। বিকালে আকিজ সিটির দরবার হলে বিজয়ী খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে এবং দুই রাষ্ট্রদূতকে হেলিকপ্টার যোগে বিদায় দেয়া হয়।