অভয়নগর হাসপাতালে আফিলের চিকিৎসা সরঞ্জাম হস্তান্তর

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:05 PM, 12 July 2021

অভয়নগর প্রতিনিধি:যশোরের অভয়নগর উপজেলায় প্রতিদিন বাড়ছে করোনা আক্রান্ত রোগী। বাড়ছে মৃত্যুর সংখ্যা। ভয়াবহ এই পরিস্থিতিতে অভয়নগরে করোনা রোগীর সেবায় যশোর-১ আসনের জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত।

জানা যায়, নিজস্ব অর্থায়নে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ১০টি অক্সিজেন কনসেনট্রেটর মেশিন, ১০টি পাল্স অক্সি মিটার ও ২৪ বক্স মেডিক্যাল মাস্ক প্রদান করেছেন।
এ উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা ও চিকিৎসা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠিত হয়। মেসার্স আফিল ট্রেড ইন্টারন্যাশনালের আয়োজনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর। বিশেষ অতিথি ছিলেন অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান, রোমান জুট মিলের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ মোহাম্মদ আলী, আফিল গ্রুপের পরিচালক মাহাবুব আলম লাবলু, নওয়াপাড়া প্রেসক্লাবের সভাপতি (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম মল্লিক ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আলীমুর রাজিব।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নওয়াপাড়া পৌরসভার প্যানেল মেয়র আলহাজ মিজানুর রহমান, সাবেক কাউন্সিলর কুমারেশ দত্ত, রোটারী ক্লাব অব নওয়াপাড়ার সভাপতি শাহ্ আব্দুল মুকিত জিলানী, রোমান জুট মিলের পরিচালক রাকিবুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাফ্ফার আহমেদ, যুগ্ম সম্পাদক মাসুদ তাজ, কোষাধ্যক্ষ মো. মফিজুর রহমান দপ্তরী প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, নওয়াপাড়া মডেল কলেজের ইংরেজি বিভাগের প্রভাষক দেবাশীষ রাহা।
আলোচনা সভা শেষে শেখ আফিল উদ্দিন. এমপি’র পক্ষ থেকে অক্সিজেন কনসেনট্রেটর মেশিন ও চিকিৎসা সামগ্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আলীমুর রাজিবের নিকট হস্তান্তর করা হয়।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :