অভয়নগরে স্ত্রীর ওপর অভিমান করে স্বামীর আত্মহত্যা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:34 PM, 07 July 2021

অভয়নগর (যশোর) প্রতিনিধি:যশোরের অভয়নগরে তুচ্ছ ঘটনায় স্ত্রীর সঙ্গে অভিমান করে সানা (৩৩) নামে এক দিনমজুর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার (৭ জুলাই) সকালে উপজেলার সিরাজকাটি গ্রামে রবিউল ইসলামের বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে অভয়নগর থানা পুলিশ। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

মৃতের স্ত্রী কাকলি বেগম জানান, দীর্ঘদিন যাবৎ সিরাজকাটি গ্রামের রবিউল ইসলামের বাড়ির ভাড়াটে হিসেবে আমরা বসবাস করে আসছি। আমার স্বামী দিনমজুরের কাজ করতেন। সংসারে অভাব-অনটনের কারণে আমি নওয়াপাড়ার এসএএফ নামে একটি চামড়ার মিলে শ্রমিকের কাজ করার প্রস্তাব দিই। মঙ্গলবার রাতে এ বিষয়ে আমাদের মধ্যে ঝগড়া হয়। ঘটনাটি আমার মামা জানতে পারলে ওই রাতেই তিনি আমাকে ও আমার মেয়েকে তার বাড়ি নিয়ে যান। বুধবার সকালে পুলিশ ফোন করলে জানতে পারি আমার স্বামী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।
এ ব্যাপারে অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) মিলন কুমার মন্ডল জানান, বুধবার সকালে গ্রামবাসী খবর দিলে ঘটনাস্থলে পৌঁছায়। ঘরের ভিতরে ডাবার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় সানা নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিক তদন্তে মনে হয়েছে স্ত্রীর ওপর অভিমান করে আত্মহত্যা করেছেন। ময়না তদন্তের জন্য মরদেহ যশোর মর্গে পাঠানো হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সানা সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার টেকা রামচন্দ্রপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

 

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :