অভয়নগরে শ্বশুরবাড়িতে জামাইয়ের রহস্যজনক মৃত্যু

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  06:41 PM, 26 July 2021

জেমস আব্দুর রহিম রানা, স্টাফ রিপোর্টার:যশোরের অভয়নগর উপজেলায় ৫নং শ্রীধরপুর ইউনিয়নের শংকরপাশা শাহিনপাড়া গ্রামে শ্বশুরবাড়ি বেড়াতে এসে জামাই শরিফুল ইসলাম(৩৫) এর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি শার্শা উপজেলার নাভারণ জামতলা গ্রামের হানিফ মোড়লের পুত্র।
জানা গেছে, মৃত শরিফুল দীর্ঘ দিন ধরে মালয়েশিয়ায় প্রবাসী থাকাকালীন নিয়মিত স্ত্রী শিল্পী বেগমের নামে টাকা পাঠাতেন। দেশে ফিরে টাকা পয়সার হিসাব চাইলে স্ত্রী হিসাব দিতে ব্যর্থ হন। এ বিষয়টিকে কেন্দ্র করেই তাদের সংসারে প্রায়ই কোন্দল হত। ঈদ-উল-আযহা উপলক্ষে শরিফুল শ্বশুর আবুল হোসেনের বাড়িতে বেড়াতে আসেন। গত ২৫ জুলাই রবিবার গভীর রাতে যে কোন সময় তার রহস্যজনক মৃত্যু ঘটে।

২৬ জুলাই সোমবার সকালে ঘর বন্ধ দেখে সন্দেহ হলে স্থানীয়রা পুলিশ খবর দেয়। তারপর পুলিশ এসে খাটের উপর থেকে শরিফুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে মৃতের শ্বশুরবাড়ির দাবি রোববার গভীর রাতে জামাই শরিফুল কাউকে কিছু না জানিয়ে ঘরের ডাবায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। আমরা দেখতে পেয়ে পরিবারের লোকজনের সহায়তায় তাকে ডাবা থেকে নামাই।
এ বিষয়ে অভয়নগর থানার ও.সি (তদন্ত) মিলন কুমার মন্ডল সাংবাদিকদের বলেন, আমরা খবর পেয়ে মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। লাশ মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। রিপোর্ট হাতে না পাওয়া পর্যন্ত বলা যাবে না এটা হত্যা না আত্মহত্যা।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :