অভয়নগরে বোনের ওপর অভিমান করে ভাইয়ের আত্মহত্যা

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  09:27 PM, 14 July 2021

অভয়নগর (যশোর) প্রতিনিধি:যশোরের অভয়নগরে ভারতীয় টিভি সিরিয়াল দেখতে না দেয়ায় ছোট বোনের উপর অভিমান করে বড়ভাই তাজুল ইসলাম (২০) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বুইকারা গ্রামের পূর্বপাড়ায় এই আত্মহত্যার ঘটনা ঘটে। বুধবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মরদেহ উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ। নিহত তাজুল ইসলাম (২০) বুইকারা পূর্বপাড়ার শরিফুল ইসলামের ছেলে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে।

মৃতের পরিবার জানান, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় তাজুল ও তার ছোটবোন সুরাইয়া আক্তারের মধ্যে ভারতীয় টিভি সিরিয়াল দেখাকে কেন্দ্র করে ঝগড়া হয়। এসময় তাজুল বোনের উপর অভিমান করে বাড়ির ছাদে চলে যায়। কয়েক ঘন্টা পর ছাদের সিঁড়িঘরে ডাবার সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় তাজুলের ঝুলন্ত দেহ পাওয়া যায়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান মুঠোফোনে জানান, তাজুল ইসলাম নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

খুলনা বিভাগ

আপনার মতামত লিখুন :