অভয়নগরে প্রতিবেশিকে ডেকে গুলি করে হত্যা

5

এবিসি নিউজ:যশোরের অভয়নগর উপজেলায় আল-মামুন (৩৫) নামে এক যুবককে প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার শুভরাড়া ইউনিয়নের শুভরাড়া গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আল-মামুন শুভরাড়া গ্রামের মিঠু আকুঞ্জির ছেলে।
তবে থানার ওসি বলছেন নিহত মামুন চরমপন্থী দলের সক্রিয় সদস্য ছিলেন। তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা করেছে একই গ্রামের দুই দুর্বৃত্ত। তবে স্থানীয় কয়েকটি সূত্র নাম প্রকাশ না করার শর্তে জানান, খুনিরা চরমপন্থী দলের সাথে জড়িত।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় ক্যাম্প পুলিশ সূত্র জানায়, আজ শনিবার সন্ধ্যায় শুভরাড়া গ্রামের আনিস ফকিরের বাড়ির সামনে একই গ্রামের সিদ্দিকের ছেলে রুবেল ও সামাদ ফকিরের ছেলে রিপন ফকির বুকে পিস্তল ঠেকিয়ে আল-মামুনের পরপর দুটি গুলি করে । গুরুতর আল-মামুনকে উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টার সময় তার মৃত্যু হয়।

শুভরাড়া ইউনিয়নের স্থানীয় এক জনপ্রতিনিধি নাম প্রকাশ না করার শর্তে জানান, হত্যাকারী রুবেল ও রিপন নিষিদ্ধ চরমপন্থী দলের নেতা বনি মোল্যার সহচর। এলাকায় আধিপত্য বিস্তার করা নিয়ে এই খুনের ঘটনা ঘটেছে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাজুল ইসলাম গণমাধ্যমকে জানান, আমি খুলনা মেডিকেলের উদ্দেশ্যে রওনা হয়েছি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।