অভয়নগরের ৩৪ পল্লী উদ্যোক্তা পেলেন ৩৪ লাখ টাকা ঋণ

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  08:44 PM, 18 August 2021

অভয়নগর (যশোর) প্রতিনিধি:যশোরের অভয়নগরে করোনায় (কোভিড-১৯) ক্ষতিগ্রস্ত ৩৪ জন পল্লী উদ্যোক্তাকে প্রধামনমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত প্রণোদনার এসএমই ঋণের ৩৪ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন ও পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) আয়োজনে বুধবার (১৮ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদের সভাকক্ষে এই ঋণ বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আমিনুর রহমানের সভাপতিত্বে ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহ্ ফরিদ জাহাঙ্গীর। বিশেষ অতিথি ছিলেন, যশোর জেলা বিআরডিবি’র উপ-পরিচালক মো. কামরুজ্জামান।
উপজেলা বিআরডিবি কর্মকর্তা মেহেদী হাসানের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিআরডিবি প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রফিকুল ইসলাম, নওয়াপাড়া প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাসুদ তাজ, ইউসিসিএ’র চেয়ারম্যান আবু তাহের, সুফলভোগী সদস্য শাহানাজ বেগম ও হারুন অর রশিদ।
উপজেলা বিআরডিবি কর্মকর্তা মেহেদী হাসান জানান, গাভী পালন খাতে ১৩ জন, ক্ষুদ্র ব্যবসা খাতে ৭ জন, মৎস্য চাষে ৯ জন, গরু মেটাতাজাকরণ খাতে ২ জন, কুটির শিল্প খাতে ২ জন ও হস্তশিল্প খাতে ১ জনসহ মোট ৩৪ জন উদ্যোক্তাকে ৩৪ লাখ টাকার ঋণ সুবিধা দেয়া হচ্ছে। প্রত্যেক সুফলভোগী সদস্য পাচ্ছেন এক লাখ টাকার চেক।

অর্থনীতি

আপনার মতামত লিখুন :