অভয়নগরের যুবকের প্রাণ গেল মালয়েশিয়ায়

একমাত্র ছেলের মরদেহ আনতে পাগল প্রায় বাবা-মা চেয়েছেন সরকারি সহযোগিতা

অভয়নগর প্রতিনিধিঅভয়নগর প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  03:05 PM, 24 November 2021
মালয়েশিয়ায় ছেলের মৃত্যু খবরে বাড়িতে আহাজারী

অভাবের সংসারে স্বচ্ছলতা আনতে ধার-দেনা করে ছেলেকে মালয়েশিয়ায় পাঠিয়েছিলেন সবজি বিক্রেতা বাবা। কিন্তু গড তাঁর সহায় হয়নি। মালয়েশিয়াতেই ব্রেনস্ট্রোকে প্রাণ হারিয়েছেন ছেলে। ছেলের মৃত্যু খবরে পাগল প্রায় হতদরিদ্র পিতা-মাতা। তারা এখন ছেলের মরদেহ ফিরে পেতে চান সরকারি সহযোগিতা। মৃতের নাম হেদায়েত হোসেন। তিনি যশেরের অভয়নগর উপজেলার বাশুয়াড়ী গ্রামের সবজি বিক্রেতা ইলিয়াজ হোসেনের একমাত্র ছেলে ছিলেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) মালয়েশিয়ায় ছেলে হেদায়েত হোসেনের এক সহকর্মীর ফোনে ইলিয়াজ জানতে পারেন তার একমাত্র ছেলে হেদায়েত আর নেই। ব্রেনস্ট্রেকে প্রাণ হারিয়েছে হেদায়েত। তারপর থেকে বাড়িতে শুরু হয় কান্নার রোল। তাদের আহাজারীতে আশপাশের পরিবেশ ভারী হয়ে ওঠে।

এখন বাবা-মা নির্বাক। আত্মীয়-স্বজনরা দিচ্ছেন সান্ত্বনা। পুত্রহারা পিতা ইলিয়াজ হোসেন এখন ছেলের মরদেহ দেশে ফিরিয়ে আনতে চেয়েছেন সরকারি সহযোগিতা।

তিনি জানান, অভাবের সংসার আর ছেলের ভবিষ্যতের কথা ভেবে বিভিন্ন এনজিও এবং আত্মীয়-স্বজনদের সহযোগিতায় ২০ মাস আগে হেদায়েতকে পাঠিয়েছিলাম মালয়েশিয়ায়। সেখানে কোম্পানিতে শ্রমিকের কাজ করছিল।
তিনি বলেন হেদায়েতের সহকর্মী ফোনে বলেছে কাজ শেষে বাসায় ফেরার পর হেদায়েত অসুস্থ হয়ে পড়ে। তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মস্তিস্কে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন।

আজ বুধবার (২৪ নভেম্বর) হেদায়েত হোসেনের বাড়ি গিয়ে দেখা যায় মৃতের বাবা-মা মাঝে মাঝে গুমরে গুমরে কাদছেন। তারা এখন একমাত্র ছেলের মরদেহ ফিরে পেতে চেয়েছেন সরকারি সহযোগিতা।

আন্তর্জাতিক

আপনার মতামত লিখুন :