অভিনয়ে ফিরছেন ‘স্বপ্নজাল’-খ্যাত পরীমণি

শহীদ প্রীতিলতা ছাড়াও অলিভিয়া নামে চিত্রনায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘স্বপ্নজাল’-খ্যাত পরীমণি

এবিসি বাংলা ডেস্কএবিসি বাংলা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  02:38 PM, 23 September 2021
ফাইল ছবি

ফেসবুকে লাইভ ও সংবাদ সম্মেলন নিয়ে পরীমণির তেমন কোনও দ্বিধা বা মাথাব্যথা কখনও ছিলো না চিত্রনায়িকা পরীমণির। মানে এই দুটি বিষয়ে তিনি বরাবরই বেশ সাবলীল। এমনকি বাসা থেকে আটকের সময়ও ফেসবুক লাইভে ছিলেন এই নায়িকা।

যদিও ২৭ দিনের কারাভোগ-রিমান্ডের পর ১ সেপ্টেম্বর বাসায় ফিরে সেই ধারাবাহিকতায় ছেদ পড়ে। শত চেষ্টা করেও তিনি আনুষ্ঠানিকভাবে মিডিয়াকে ডেকে কিছু বলেননি। আসেননি ফেসবুক লাইভেও।

অবশেষে তিনি মুক্তির ২৩ দিন পর আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়ে অংশ নিচ্ছেন সংবাদ সম্মেলনে! তাও আবার বাসায় নয়, সরাসরি বিএফডিসির জহির রায়হান কালার ল্যাবে, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে। বিষয়টি পরীমণি নিজেই নিশ্চিত করেছেন।

পরী জানান, এদিন তিনি পরীমণি হিসেবে নয়; মিডিয়ার সামনে হাজির হবেন প্রীতিলতা হয়ে। তাই ব্যক্তিগত আলাপের চেয়ে এই সংবাদ সম্মেলনে উঠে আসবে ব্রিটিশবিরোধী স্বাধীনতা সংগ্রামে আত্মাহুতিদানকারী প্রথম নারী শহীদ বীরকন্যা প্রীতিলতা ওয়াদ্দেদার তথা পর্দার পরীমণি প্রসঙ্গে।

গোলাম রাব্বানীর চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। এরমধ্যে ছবিটির ৩৫ ভাগ শুটিং শেষ হলো। বাকি অংশের কাজ শুরু হবে অক্টোবরে। সেসব পরিকল্পনা জানানোর জন্যই এই সংবাদ সম্মেলন বলে জানান সংশ্লিষ্টরা।

এই চলচ্চিত্রে শহীদ প্রীতিলতা ওয়াদ্দেদার ছাড়াও অলিভিয়া নামের একজন চিত্রনায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘স্বপ্নজাল’-খ্যাত পরীমণি।

ঢাকা বিভাগ

আপনার মতামত লিখুন :