রবি’র বিক্রয় প্রতিনিধির টাকা ছিনতাই! 

255

মোরেলগঞ্জ সংবাদদাতা ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে প্রকাশ্য দিবালোকে মারপিট ও অজ্ঞান করে ৬৫ হাজার টাকা ও ৩টি মোবাইল ছিনতাইয়ের অভিযোগ করেছেন রবি’র বিক্রয় প্রতিনিধি মিরাজুল ইসলাম মিন্টু (৩০)। রোববার বিকেল সাড়ে ৩টার দিকে মোরেলগঞ্জ-শরণখোলা সড়কের মোল্লার রাস্তা এলাকায় এ ঘটনা ঘটে বলে তিনি দাবি করেন।

ভুক্তভোগী মিন্টুর অভিযোগ, ঘটনার সময় শরণখোলা থেকে মোটরসাইকেলে করে মোরেলগঞ্জের দিকে যাবার সময় দুটি মোটরসাইকেলে আরোহী বেশে ৪ জন ছিনতাইকারী তার পিছু নেয়। মোল্লার রাস্তা এলাকায় পৌঁছালে ছিনতাইকারীরা তাকে মারপিট করে এবং চেতনানাশক স্প্রে দিয়ে অজ্ঞান করে ব্যাগে থাকা কোম্পানির ৬৫ হাজার টাকা ও তার ব্যক্তিগত ৩টি মোবাইল সেট হাতিয়ে নেয়। আহত মিরাজুলকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বাঁশবাড়িয়া গ্রামের সলেমান শেখের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, তারা মিন্টুকে রাস্তার পাশে শোয়ানো অবস্থায় দেখতে পান। মোটরসাইকেলটি পাশে দাড় করানো ছিল। পকেট থেকে ২৮২ টাকা ও মোটরসাইকেলের চাবি তিনি নিজেই বের করে দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং পুলিশ মোটরসাইকেলটি থানায় নিয়ে যায়। কেউ সেখানে মারপিট বা ছিনতাইয়ের ঘটনা দেখেননি। থানা পুলিশও বিষয়টি সন্দেহজনক দৃষ্টিতে দেখছে।