রবির ‘গেইম হাব’ ক্যাম্পেইনের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত

317

মোট ১৬ জন প্রতিযোগী চূড়ান্ত পর্বে অংশগ্রহণ করেন এবং তাদের মধ্যে মোট ৮ জন পুরষ্কার জিতে নিয়েছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় রবি।

চার সপ্তাহব্যাপী এ প্রতিযোগিতায় প্রতি সপ্তাহের সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারীরা গ্র্যান্ড ফাইনালে অংশ নেওয়ার সুযোগ পান। চূড়ান্ত পর্বে ১৬ জনের প্রত্যেককে তিন মিনিট করে সাবওয়ে সার্ফারস গেইমটি খেলতে দেওয়া হয়। এরপর অংশগ্রহণকারীদের স্কোরের উপর ভিত্তি করে ফাইনাল র‌্যাংকিং নির্ধারিত হয়েছে।

প্রথম স্থান অর্জন করে মো. আসিফ মাহমুদ জিতে নিয়েছেন হুয়াওয়ে মেট টেন প্রো। দ্বিতীয় স্থান অর্জন করে রাহিমুল হাসান সাকিব হুয়াওয়ে পি টেন এবং জাকিউল হাসান আরেফিন তৃতীয় স্থান অর্জন করে জিতেছেন হুয়াওয়ে নোভা থ্রি ই হ্যান্ডসেট।

চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ, সপ্তম ও অষ্টম স্থান অর্জনকারী প্রত্যেককে ৭ হাজার টাকা মূল্যেমানের আড়ং গিফট ভাউচার প্রদান করা হয়েছে।

ঢাকার গুলশানে হুয়াওয়ে কাস্টমার এক্সপেরিয়েন্স সেন্টারে এই গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হয়।

রবির মার্কেট অপারেশন্স’র ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম ভূঁইয়া এবং হুয়াওয়ে’র কি অ্যাকাউন্ট ডিরেক্টর স্টিফেন ওয়াংসহ অন্যান্য কর্মকর্তারা অংশগ্রণকারীদের স্বাগত জানায়। তারা সাবওয়ে সার্ফারস গেম খেলার সময় অংশগ্রহণকাদের উৎসাহ দিতে থাকেন।

চার সপ্তাহের এই গেম হাম ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা তিন পাত্তি গোল্ডেন, এ ই থ্রিডি মটর, ব্যাটেল লুডু ও রিয়েল ক্রিকেট ১৪ খেলেন। প্রতিযোগিতায় অংশগ্রগণকারীরা তাদের গেমের স্কোর হুয়াওয়ে ফেইসবুক পেইজে পোস্ট এবং/অথবা একই পেজের ইনবক্সে পাঠিয়েছিলেন। এরপর নির্ধারিত স্কোরের ওপর ভিত্তি করে নির্দিষ্ট বিজয়ীরা প্রতি সপ্তাহে ১ হাজার, ৫শ’ ও ১শ’ টাকা পুরস্কার পেয়েছেন।