জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হওয়ায় সংবর্ধনা

243

নড়াইল সংবাদদাতা ॥ জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় শাহরিয়ার পারভেজ ইমনকে সংবর্ধনা দিয়েছেন দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নড়াইলের নাকসী-মাদরাসা বাসস্ট্যান্ড এলাকায় ছাত্রসমাজ, জাতীয় পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি, জাতীয় শ্রমিক পার্টি, যুবসংহতিসহ এলাকাবাসীর পক্ষ থেকে এই ফুলেল শুভেচ্ছা দেয়া হয়। এছাড়া ইমনসহ দলীয় নেতাকর্মী ও এলাকাবাসী একে অপরকে মিষ্টি খাইয়ে দেন।
এদিকে আগামি সংসদ নির্বাচনে জাতীয় পার্টির অংশগ্রহণ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন ছাত্রসমাজের কেন্দ্রীয় নেতা শাহরিয়ার পারভেজ ইমনসহ দলীয় নেতাকর্মীরা। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক পার্টির জেলা সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শাফায়েত হোসেন, জেলা জাপার যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য সিকদার হাদিউজ্জামান হাদি, জেলা জাপার সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন হেকমত প্রমুখ।
জানা যায়, নড়াইলের নাকসী গ্রামের সন্তান জেলা ছাত্রসমাজের সাংগঠনিক সম্পাদক ইমনকে গত ২ সেপ্টেম্বর কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করা হয়। বর্তমান কেন্দ্রীয় কমিটির মেয়াদ শেষ হওয়ায় মোড়ল জিয়াউর রহমানকে আহবায়ক ও ইয়াছিন মিসবাহকে সদস্য সচিব করে ১৫১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ইমন বলেন, আমাকে ছাত্রসমাজের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু এইচ এম এরশাদসহ দলীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞ।