চলে গেলেন কালীগঞ্জ পৌর মেয়র 

197

ঝিনাইদহ সংবাদদাতা ॥ না ফেরার দেশে চলে গেলেন ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আ’লীগের সভাপতি আলহাজ্ব মকছেদ আলী বিশ্বাস (ইন্না—রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। শনিবার বিকেলে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে পড়লে দ্রুত তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালের করোনারী ইউনিটে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে সন্ধ্যায় খুলনায় নেয়ার পথে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
পারিবারিক ও একাধিক সূত্রে জানাগেছে, আসরের নামাজ পড়ার উদ্দেশ্যে শিবনগরের বাড়ি থেকে মসজিদে যাচ্ছিলেন পৌর মেয়র মকছেদ আলী। তিনি মসজিদের কাছে পৌঁছালে তিনি অসুস্থ হয়ে পড়েন। এ সময় উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার আরো অবনতি ঘটলে সন্ধ্যায় খুলনা নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আতœীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।
এদিকে মেয়র মকছেদ আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, ঝিনাইদহ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য ও কালীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল আজীম আনার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আব্দুল মান্নান, সাবেক মেয়র ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য মোস্তাফিজুর রহমান বিজু, পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও প্যানেল মেয়র আশরাফুল আলম আশরাফ, বিএনপি নেতা ও সাবেক মেয়র আলহাজ্ব মাহবুবার রহমান, বিএনপি নেতা হামিদুল ইসলাম হামিদ, উপজেলা শ্রমিক ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক গাজী আব্দুর রাজ্জাকসহ বিভিন্ন রাজনৈতিক দল, পৌরসভার সচিব, কাউন্সিলরবৃন্দ, সামাজিক ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ। উল্লেখ্য ২০১৬ সালের ২০ মার্চ তিনি ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র নির্বাচিত হন।