খুনি দুর্নীতিবাজরা সরকারের বিরুদ্ধে ঐক্য গড়েছে-প্রধানমন্ত্রী

188

বিএন ৭১ ডেস্ক :  প্রধানমন্ত্রী শখে হাসনিা বলছেনে, খুন দুর্নীতিবাজ অর্থ পাচারকারী ও সুবধিাভোগীরা আওয়ামী লীগ সরকাররে বরিুদ্ধে ঐক্য গঠন করছে। তারা ক্ষমতায় এলে দেশ ধ্বংস হয়ে যতেে পার। সোমবার (২৪ সপ্টেম্বের) যুক্তরাষ্ট্ররে নিউইয়ার্কে প্রধানমন্ত্রীর সম্মানে আয়োজতি প্রবাসী বাংলাদশেদিরে দওেয়া এক নাগরকি সংর্বধনা অনুষ্ঠানে তিনি একথা বলছেনে।

প্রধানমন্ত্রী বলনে, ‘এই ব্যক্তরিা ক্ষমতায় গলেে জাতীয় সম্পদ লুট করব দেশকে ধ্বংস করবে এবং স্বাধীনতা বিরোধীরা পরণিত হব।

ড. কামাল হোসনে ও ড. বদরুদ্দোজা চৌধুরীর নেতেৃত্বাধীন নতুন সরকারবরিোধী জোটের কঠোর সমালোচনা করে প্রধানমন্ত্রী বলনে, দুর্নীতি বাজদের সঙ্গে নয়িে তারা কীভাবে র্দুনীতরি বরিুদ্ধে লড়াই করবনে।’ তনিি বলনে, ‘খালদো জয়িা ও তারকে রহমান দুর্নীতির অভযিোগে সাজাপ্রাপ্ত। তারা যে র্অথ বদিশেে পাচার করছেলি আমরা তা ফরিয়িে এনছে। তিনি এখন ড. কামাল হোসনে, বদরুদ্দোজা চৌধুরী ও মাহমুদুর রহমার মান্না এই দুর্নীতিবাজদের সঙ্গে নিয়ে তিনি কিভাবে লড়াই করবনে।’

সাবেক তত্ত্বাবধায়ক সরকাররের উপদষ্টো ব্যারস্টিার মইনুল হোসনে ও বএিনপি নতো ব্যারস্টিার মওদুদ নতুন জোটের প্রতি সর্মথন দেয়ায় অবাক হওয়ার কথা জানয়িছেনে প্রধানমন্ত্রী। একই সঙ্গে তনিি জানান, এই দুই ব্যক্তিই দুর্নীতির দায়ে দোষী সাব্যস্ত হয়ছেলিনে।

প্রধানমন্ত্রী জানান, কাকরাইল এলাকায় বাড়ি দখলে সাজু হোসনে বনাম রাষ্ট্ররে মামলায় দোষী সাব্যস্ত হয়ছেলিনে মইনুল হোসনে। মওদুদ আহমদে ঘুষ গ্রহণ মামলায় দোষী সাব্যস্ত হয়ছেলিনে। কন্তিু এইচ এম এরশাদ তাকে ক্ষমা করে নজিরে দলে নয়িে যান।

নউি ইর্য়করে স্থানীয় সময় রববিার সন্ধ্যায় আয়োজতি এই সংর্বধনায় অন্যদরে মধ্যে বক্তব্য রাখনে আওয়ামী লীগরে প্রসেডিয়িাম সদস্য শখে ফজলুল করমি সলেমি, পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী, আওয়ামী লীগরে দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ। সভায় সভাপতত্বি করনে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগরে সভাপতি ড. সদ্দিকিুর রহমান।

এ সময় উপস্থতি ছলিনে প্রধানমন্ত্রীর জ্বালানি উপদষ্টো ড. তৌফকি-ই-এলাহী চৌধুরী, পররাষ্ট্র প্রতমিন্ত্রী মো. শাহরয়িার আলম, আওয়ামী লীগরে যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবকে পররাষ্ট্রমন্ত্রী ড. দিপু মনি।

বাসস থেকে সংগৃহীত